সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

বঙ্গবন্ধু লুকে ‘মিশন এক্সট্রিম’ প্রিমিয়ার শোতে হাজির আরিফিন শুভ

আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ২৩:৪৬

চিত্রনায়ক আরিফিন শুভর কাছে বঙ্গবন্ধু চরিত্রটি সবচেয়ে কাঙ্ক্ষিত। এজন্যই চরিত্রটি নিয়ে যথেষ্ট লুকোছাপা করেছেন তিনি। অবশেষে বঙ্গবন্ধু রূপে সামনে এলেন শুভ।

শুক্রবার (২ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে তার নতুন চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’। এ উপলক্ষে আজ (বৃহস্পতিবার) রাজধানীর বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে আয়োজিত প্রিমিয়ার শোতে হাজির হলেন তিনি।

বঙ্গবন্ধু রূপে জনসমক্ষে আসা প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘আপনারা জানেন, কয়েক সপ্তাহ ধরে বঙ্গবন্ধু ছবির শুটিংয়ে আমি খুব ব্যস্ত। আমি বঙ্গবন্ধু সেট থেকে সোজা এখানে চলে আসলাম। ‘মিশন এক্সট্রিম’ এর জন্য আজ সন্ধ্যা এবং আগামীকাল ছুটি পেয়েছি। তাই এভাবে চলে আসা।'

‘মিশন এক্সট্রিম’ বাংলাদেশসহ চার মহাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

পুলিশ অ্যাকশন থ্রিলারটির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

নতুন চমক নিয়ে হাজির আরিফিন শুভ

‘মিশন এক্সট্রিম’ জঙ্গিবাদ প্রতিরোধের গল্প

আমি বিশ্বাস করি সিনেমাটি সবার ভালো লাগবে: হাছান মাহমুদ

ঢালিউড অ্যাওয়ার্ডে আরিফিন শুভর ছবির প্রচারে শাকিব খান!

এ সম্পর্কিত আরও পড়ুন

সবচেয়ে বেশি হলে মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’

সিয়ামের ‘শুভ চঞ্চল সকাল’

‘বঙ্গবন্ধু’ বায়োপিক: খালেদা জিয়ার চরিত্রে এলিনা শাম্মী