শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

বিয়ে করতে যে শর্ত দিলেন সাইফ কন্যা সারা আলী

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ২০:২১

বিয়ের পিঁড়িতে বসতে চান ভারতের তারকা অভিনেতা সাইফ আলী খানের মেয়ে অভিনেত্রী সারা আলী খান। তবে বিয়ের পূর্বেই এক শর্ত জুড়ে দিয়েছেন তিনি। যিনি তার শর্ত মেনে নেবেন তাকেই বিয়ে করবেন সারা। 

বিয়ের করতে সারা আলীর খানের কী সেই শর্ত? সারা আলী বলেন, যে পুরুষ তাঁর এবং তাঁর মায়ের সঙ্গে থাকতে পারবেন, তাঁকেই বিয়ে করবেন তিনি। মায়ের প্রতি অসীম ভালোবাসা থেকেই সারার এমন চিন্তা বলে জানা গেছে। 

সারা আলী খান

সারার সাম্প্রতিক ছবি ‘আতরঙ্গি রে’ ছবিতে পালিয়ে গিয়ে বিয়ে করেন তিনি। ছবির প্রচারণা চালাতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন সাইফ কন্যা। তাকে প্রশ্ন করা হয়েছিল, ছবির মতো বাস্তব জীবনেও কি পালিয়ে গিয়ে বিয়ে করবেন? সারা জানান, ‘ছবিতে তাঁর চরিত্রের মতো তিনি পালিয়ে বিয়ে করতে রাজি নন। আমার ঘর মানে আমার মা। কোথাও পালিয়ে গেলেও সেখানেই ফিরে আসব। মাকে ছেড়ে কোথাও যাওয়ার ক্ষমতা আমার নেই।’

সারা আলী খান

সাইফ আলি খানের সঙ্গে সারার মা অমৃতার যখন বিচ্ছেদ হয়, সারার বয়স তখন মাত্র ৯ বছর। এরপর মায়ের কাছে থেকে তাঁর আদর্শেই বেড়ে ওঠেন অভিনেত্রী। তাই অমৃতাকে ঘিরেই আবর্তিত সারার জীবন। সাইফ দ্বিতীয় বিয়ে করলেও (করিনার সঙ্গে বিয়ে হয় সাইফের) অমৃতা একাই থেকেছেন তাঁর সন্তানদের সঙ্গে। 

২০০৪ সালের পর থেকে মেয়ে সারা এবং ছেলে ইব্রাহিমের সঙ্গে আলাদা বাড়িতে থাকেন অমৃতা। তাই মা ছাড়া মেয়ে যেন অন্ধ। তাঁর  সাক্ষাৎকারেও সেই উদাহরণই মিলল।

ইত্তেফাক/এসআই

এ সম্পর্কিত আরও পড়ুন

সমালোচকদের নিয়ে সারার জবাব

বিয়ে নিয়ে তাড়া নেই: তাপসী পান্নু

২০২১ সালে ঘর বেঁধেছেন যে তারকারা

ত্রিকোণ প্রেমের গল্পে

এ সম্পর্কিত আরও পড়ুন

ঘরবন্দি কারিনাকে এক নজর দেখতে যা করলেন সাইফ 

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন ক্যাটরিনা-ভিকি

গোপন কোড না জানলে ঢুকতে পারবেন না ক্যাটরিনার বিয়েতে!

নিজেকে প্রমাণের সুযোগ এসেছে: সারা