সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

অটোরিকশায় ট্রেনের ধাক্কা, ট্রাফিক পুলিশ সদস্যসহ নিহত ৩

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:০০

চট্টগ্রাম নগরীর ঝাউতলা রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ট্রাফিক পুলিশ সদস্যসহ তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। শনিবার (৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- ট্রাফিক পুলিশ সদস্য নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মো. মনিরুল ইসলাম (৫৮), পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকার সৈয়দ সোহরাব হোসেনের ছেলে সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০) ও পাহাড়তলী কলেজের শিক্ষার্থী  সাজ্জাদ (১৯)।ঘটনা তদন্তে রেল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল গফুরকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দুর্ঘটনার পর রেল ক্রসিংয়ের গেটম্যান আশরাফুল আলমগীর ভুঁইয়া পালিয়ে গেছেন। বাহাউদ্দিনের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। পেশায় তিনি প্রকৌশলী। 

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ( চমেক) পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আশেক জানান, আহতদের মধ্যে আবুল হোসেন (৬৫), জমির হোসেন (৪১) ও মোহাম্মদের অবস্থা গুরুতর।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিমউদ্দিন ইত্তেফাককে বলেন, ট্রেন আসার সংকেত দিয়ে রেলক্রসিংয়ের জিইসি অভিমুখী লেনের গেট বন্ধ করা হলেও পাহাড়তলি অভিমুখী লেনের গেট খোলা ছিল। আগে পার হওয়ার জন্য একটি অটোরিকশা ও একটি হিউম্যান হলার রেললাইনের পাশে পাশে দাঁড়িয়েছিলো। এ সময় একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি রেললাইনের উপর উঠে যায়। এ সময় একটি ডেমু ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। হিউম্যান হলারটির সামনের অংশ ভেঙ্গে যায়। এতে রেলক্রসিংয়ে কর্তব্যরত সিএমসপির ট্রাফিক বিভাগের কনস্টেবল মনিরুল ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর একজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। 

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যু

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

শ্রীপুরে যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত, বন্ধ ঢাকা-ময়মনসিংহ রুট

নারায়ণগঞ্জে বাসে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৩

এ সম্পর্কিত আরও পড়ুন

নারায়ণগঞ্জে বাসে ট্রেনের ধাক্কা, নিহত ২

হাতীবান্ধায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ফেনীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

হঠাৎ ট্রেনের ইঞ্জিন থেকে বগি বিচ্ছিন্ন