শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রতিবন্ধীসহ দুই বোনকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ১৪:১৬

জামালপুরের সরিষাবাড়িতে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক প্রতিবন্ধীসহ দুই বোনকে মারধর, শ্লীলতাহানি ও ঘরে থাকা মূল্যবান আসবাবপত্র লুট করার অভিযোগ উঠেছে চাচা আ. আওয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার (৪ ডিসেম্বর) রাতে ঐ দুই বোনের মা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রবিবার (৫ ডিসেম্বর) এসব তথ্য জানিয়েছেন তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ।

মারধরের ঘটনায় আহতরা হলেন, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া গ্রামের গোলাম রব্বানীর মেয়ে ও সরিষাবাড়ি মাহমুদা সালাম মহিলা কলেজের শিক্ষার্থী সাদিয়া আক্তার (১৭) ও বুদ্ধি প্রতিবন্ধী ছুয়া আক্তার (১২)।  আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, কান্দারপাড়া গ্রামের মৃত তাজুল ইসলামের দুই ছেলে গোলাম রব্বানী ও আব্দুল আওয়ালের মধ্যে বসতবাড়ির জমি ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে দুই মেয়েকে বাড়ীতে রেখে অসুস্থ মাকে দেখতে বাপের বাড়ীতে যান গোলাম রব্বানী স্ত্রী জেসমিন বেগম। এ সুযোগে দেবর আওয়াল ও তার স্ত্রী বিথী বেগম বাড়ীতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় সাদিয়া প্রতিবাদ করলে তার উপর ক্ষিপ্ত হয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করতে থাকে। ভাংচুরে বাঁধা দিলে সাদিয়া ও বুদ্ধি প্রতিবন্ধী ছুয়াকে এলোপাথাড়ি ভাবে মারধর ও মাথার চুল ধরে টানা হেঁচড়া করে শ্লীলতাহানি করা হয়। পাশাপাশি এ সময় তারা ঘরে থাকা নগদ ৩০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণের গহনা ও দামী আসবাবপত্র নিয়ে নেয়। পরে তারা কয়েকটি ফলজ বৃক্ষ কেটে দেয়। এদিকে দুই বোনের ডাক-চিৎকারে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ বলেন, বাড়িঘরে হামলা ভাংচুর ও দুইজনকে মারধরের ঘটনায় গোলাম রব্বানীর স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে দেবর আওয়াল ও তার স্ত্রী বিথী বেগমের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/ইআ