সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

‘বেস্ট অব দ্য বেস্ট’ প্রার্থী নিয়োগ করছে পুলিশ: আইজিপি

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ১৮:৫৪

পুলিশ প্রধান (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, পরিবর্তিত নিয়োগ প্রক্রিয়ায় বাংলাদেশ পুলিশে সাব-ইন্সপেক্টর, সার্জেন্ট ও কনস্টেবল নিয়োগের ফলে জব মার্কেট থেকে ‘বেস্ট অব দ্য বেস্ট’ লোক আসবে। শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ পুলিশ এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের যৌথ আয়োজনে পরিবর্তিত পদ্ধতিতে বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ কার্যক্রম সম্পর্কিত কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সম্প্রতি নতুন পদ্ধতিতে সম্পন্ন হওয়া কনস্টেবল নিয়োগ প্রসঙ্গে দেশের জনগণকে নিশ্চয়তা দিয়ে তিনি বলেন, ‘কনস্টেবল পদে জব মার্কেট থেকে ‘বেস্ট অব দ্য বেস্ট’ প্রার্থী নিয়োগে আমরা সক্ষম হয়েছি।’ 

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. খলিলুর রহমান, টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাব উদ্দিন বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত আইজি মো. মাজহারুল ইসলাম। সাব ইন্সপেক্টর নিয়োগ প্রক্রিয়ায় সার্বিক দিক তুলে ধরে বক্তব্য রাখেন এআইজি (আরঅ্যান্ডসিপি-১) মো. মাহফুজুর রহমান আল-মামুন। 

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিগণ, ঢাকাস্হ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং টেলিটকের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্হিত ছিলেন। কর্মশালায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। সকল রেঞ্জ ডিআইজি এবং জেলার পুলিশ সুপারগণ ভার্চুয়ালি কর্মশালায় সংযুক্ত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

ডিম ভর্তি ভ্যানে ট্রাকের ধাক্কা, প্রাণ গেলো চালকের

রাজধানীর যেসব মার্কেট বন্ধ আজ

আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলিং করতো তারা

রাজধানীতে ফার্নিচারের দোকানে আগুন

এ সম্পর্কিত আরও পড়ুন

দুস্থদের মাঝে খাবার বিতরণ করলো ‘মঙ্গল আলোয় ফাউন্ডেশন’

সরকারকে বেকায়দায় ফেলার সূক্ষ্ম প্রস্তাব ড্যাপে 

সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই বিদেশি