সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

যুক্তরাষ্ট্রের সবচেয়ে অসৎ লোকেরাই পত্রিকা-টিভি চালায়: ট্রাম্প

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ০১:৫৮

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষোভ প্রকাশ করেছেন তার দেশের গণমাধ্যমের প্রতি। তিনি বলেছেন, যুক্তরাষ্ট্রের টিভি ও পত্রিকার মালিকরা সবচে অসৎ। একারণে তাদের মিডিয়াগুলোও অসৎ ও মিথ্যা  নিউজ পরিবেশ করে। ট্রাম্পের সম্পর্কে যেসব খবর প্রকাশ করা হয় তা সব সময় মিথ্যায় ভরা থাকে বলে তার দাবি। শনিবার রাতে ফ্লোরিডায় তার মার-এ-লাগো রিসোর্টে দলীয় সমর্থকদের তিনি এসব কথা বলেন।

ট্রাম্প এসময় আমেরিকান মিডিয়াকে রীতিমতো শ্রবণের অযোগ্য ভাষায় আক্রমণ করেন। মার্কিন জয়েন্ট চিফস অফ স্টাফের চেয়ারম্যান জেনারেল মার্ক মিলিকে ‘অসভ্য’বলে অভিহিত করেন।

ট্রাম্প বলেন, ২০২০ সালের নির্বাচনে তার পরাজয় সম্পর্কে তাদের দেশীয় মিডিয়া যা লিখেছিল কিংবা বলেছিল সবই ছিল মিথ্যা। নির্বাচনে তারই জয় হয়েছিল বলে দাবি করেন ট্রাম্প। তিনি বলেন, আমাদের কোন প্রেস নেই। সংবাদপত্র ভয়াবহ দুর্নীতিগ্রস্ত। যদি আমাদের সম্পর্কে একটি ভাল খবর থাকে, মিডিয়া এটিকে খারাপ গল্প করে তোলে। এবং যদি এটি একটি খারাপ গল্প হয় তবে তারা এটিকে ইতিহাসের সবচেয়ে নিকৃষ্ট গল্প করে তোলে। এই সাংবাদিকরা মানুষের মধ্যে সবচেয়ে অসৎ গোষ্ঠী !   - নিউইয়র্ক টাইমস

ইত্তেফাক/এসএ

এ সম্পর্কিত আরও পড়ুন

টেক্সাসের জিম্মি ঘটনায় ২ জন গ্রেফতার

দায়িত্ব গ্রহণের প্রথম বছর পালন উপলক্ষে সংবাদ সম্মেলন করবেন বাইডেন

বাইডেন ও পুতিনকে নিয়ে ত্রিপক্ষীয় আলোচনার প্রস্তাব দিলো জেলানস্কি

বাইডেনের কর্মক্ষেত্রে টিকা নীতি আটকে দিলো সুপ্রিম কোর্ট

এ সম্পর্কিত আরও পড়ুন

উত্তর কোরিয়ার ওপর চাপ সৃষ্টি করুন: যুক্তরাষ্ট্র 

উ. কোরিয়ার ৫ নাগরিকের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

যুক্তরাষ্ট্রে একদিনে প্রায় ১৫ লাখ মানুষ করোনায় আক্রান্ত

ট্রাম্পকে হত্যার হুমকি, গ্রেফতার এক