শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

ফোনালাপ ফাঁস: ডিবির জিজ্ঞাসাবাদে যা বললেন ইমন

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১১:১৯

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহির ফোনালাপ ফাঁস হওয়ার জের ধরে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (৬ ডিসেম্বর) রাতে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তাকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। 

অডিও ফাঁসসহ বিভিন্ন বিষয়ে ডিবির কর্মকর্তারা তার সঙ্গে প্রায় দুই ঘণ্টা কথা বলেছেন। ডিবির যুগ্ম কমিশনার হারুণ অর রশিদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাহি ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করায় প্রাথমিকভাবে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তাই ইমনকে ডিবি কার্যালয়ে ডেকেছিলাম। উনি (ইমন) ফোনালাপের এ বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। প্রায় দুই ঘণ্টা তার সঙ্গে ডিবি কর্মকর্তাদের কথা হয়। প্রাথমিকভাবে তার কোনো ইল মোটিভ (খারাপ উদ্দেশ্য) পাওয়া যায়নি। রাত সাড়ে ১০টার দিকে তিনি ডিবি কার্যালয়ে ত্যাগ করেন।

এক প্রশ্নের জবাবে ডিবি কর্মকর্তা হারুন অর রশীদ বলেন, ফোনালাপ নিয়ে মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। তিনি (মাহি) বর্তমানে ওমরাহ করার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। এ কারণে মাহি ঢাকা ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করতে বলেছেন। যা মুরাদ হাসানকে জানিয়ে দেওয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

যে কারণে মিষ্টির কারখানায় মাহিয়া মাহি

নাম পরিবর্তন করলেন মাহিয়া মাহি!

তবে কি মা হচ্ছেন মাহিয়া মাহি?

রোজ লাল গোলাপ দেওয়া একটা অদৃশ্য যত্ন: মাহি

এ সম্পর্কিত আরও পড়ুন

গুঞ্জন উড়িয়ে শুটিংয়ে ফিরছেন মাহি

মাহির জায়গায় এলেন পরীমণি

ইমনের সঙ্গে সিনেমা করছেন না মাহি

‘মুরাদ হাসান টেনশনে’ গান গাইলেন হিরো আলম