শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ওমর সানি বললেন, ‘আলহামদুলিল্লাহ ভালো লাগছে’

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১৫:১২

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁস হয়েছে। বিষয়টি নিয়ে তোলপাড় পুরো দেশ। চারদিকে বইছে সমালোচানর ঝড়। এ ঘটনা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের নায়ক ওমর সানি।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে ওমর সানি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ ভালো লাগছে… ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয়। আর মাহি, ওই মুহূর্তে কী বা করার থাকে কী বা বলার থাকে বলুন, আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না। আমি একজন শিল্পী।’

বেশ কিছুদিন আগে রাষ্ট্রধর্ম ও ৭২-এর সংবিধানে ফিরে যাওয়া নিয়ে বক্তব্য দিয়ে প্রথম আলোচনায় এসেছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এরপর বিভিন্ন বিষয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। নারীর প্রতি অবমাননাকর বক্তব্য দিতেও তিনি পিছ-পা হননি।

মুরাদ হাসান, মাহিয়া মাহি ও ইমন। ছবি: সংগৃহীত

সর্বশেষ নায়িকা মাহির সঙ্গে কথোপকথনের একটি অডিও ফাঁসের ঘটনায় ডা. মুরাদ চরমভাবে সমালোচিত হন। এসব বিতর্কিত কর্মকাণ্ডের জেরে চরম সমালোচনার মুখে তাকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে পদত্যাগের নির্দেশ আসার পর সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিক্রিয়া জানাচ্ছেন বিভিন্ন অঙ্গনের মানুষ।

এদিকে ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহির ফোনালাপ ফাঁস হওয়ার জের ধরে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ইত্তেফাক/বিএএফ