বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

রংপুরে ডা. মুরাদের কুশপুত্তলিকা দাহ 

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:২৭

বিএনপির চেয়ারপার্সন নেত্রী খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুশপুত্তলিকা  দাহ করেছে রংপুর মহানগর যুবদল। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল ১০টায় রংপুর নগরের গ্র্যান্ড হোটেল মোড়ে বিএনপির কার্যালয়ের সামনে এই কুশপুত্তলিকা দাহ করা হয়। এ সময় আগামী ২৪ ঘণ্টার মধ্যে মুরাদ হাসানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

এর আগে মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন ও সাধারণ সম্পাদক লিটন পারভেজের নেতৃত্বে এর প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন বলেন, জনগণের ভোট ছাড়াই রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে অবৈধভাবে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ। তাদের কাছ থেকে রাজনৈতিক প্রতিহিংসামূলক আচরণ ছাড়া মানুষ কিছুই পায়নি। বিভিন্ন সময়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়ে আসছিলেন সরকারে থাকা এই প্রতিমন্ত্রী। এমনকি অন্যান্য রাজনৈতিক দলের নেতাদের নিয়েও অশালীন মন্তব্য করেছেন। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। 

সমাবেশে আরও বক্তব্য রাখেন রংপুর মহানগর যুবদল সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, রাজিব চৌধুরী, এনায়েতুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, সহসাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ, মামুন পারভেজ ।

এর আগে গত ৫ ডিসেম্বর তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হোসেন নিতী নৈতিকতা সামজিকতা শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দেয়ার অভিযোগ তুলে রংপুর যুবদল কুশপুত্তলিকা নিয়ে মিছিল সহ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে কুশপুত্তলিকা দাহ করে। এ প্রতিবাদ সভা থেকে রংপুরে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা তাকে রংপুরে আসলে প্রতিহত করার ঘোষণা দেওয়া হয়। 

 

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

মেয়েকে গুমের মামলায় বাবার যাবজ্জীবন কারাদণ্ড

রংপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী

ভিকটিম সার্পোট সেন্টারে তরুণীর মৃত্যু: দুই পুলিশ সদস্য প্রত্যাহার

বাজারের অনিয়ম বন্ধে চলবে অভিযান: রসিক মেয়র

এ সম্পর্কিত আরও পড়ুন

রংপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারে মিলল তরুণীর লাশ

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

মিঠাপুকুরে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রংপুরে দেশের প্রথম অত্যাধুনিক বিভাগীয় সদর দফতর কমপ্লেক্স