শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বৈঠকে না থাকায় মিমি-নুসরাতকে শোকজ

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২১, ১৬:০৮

ফের শিরোনামে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। তাদের নামে ইস্যু হয়েছে শোকজ নোটিশ। তবে এটা সংসদ নয়, পেয়েছেন নিজ দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

তৃণমূলের সব সাংসদদের নিয়ে দিল্লিতে মঙ্গলবার (৭ ডিসেম্বর) বৈঠকে বসেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শারদ পাওয়ারের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পর কংগ্রসের সঙ্গে দূরত্ব বজায় রাখার বার্তা দিয়েছেন অভিষেক। ওই বৈঠকে দলের সব সাংসদকে হাজির থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল দলের পক্ষ থেকে। কিন্তু ওই বৈঠকে হাজির ছিলেন না বেশ কয়েকজন তৃণমূল সাংসদ। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে দল। অনপুস্থিতদের মধ্যে এই দুই তারকাও রয়েছেন।

সদ্য মা হয়েছেন নুসরাত। ছেলেকে রেখেই সংসদ অধিবেশনে যোগ দিতে দিল্লি উড়ে গিয়েছিলেন তৃণমূলের এই তারকা সাংসদ। সেখানে ছিলেন মিমি চক্রবর্তীও।

 মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ছবি: সংগৃহীত  মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

রাজধানীতে উড়ে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। উদ্দেশ্য- অধিবেশনের বাদবাকি দিনগুলিতে দলের গতিপ্রকৃতি কী হবে তার পরিকল্পনা করা। কিন্তু সেখানেও ছিলেন না মিমি-নুসরাত।

জানা গেছে, যারা বৈঠকে উপস্থিত ছিলেন না তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই তালিকায় নাম আছে দুই তারকা সাংসদের। 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘বোঝা কাঁধে নিতে চাইনি’

‘অমানুষ’ আসছে ১৭ জুন

‘রাস্তা’য় সিয়ামের সঙ্গে স্নিগ্ধা

বৃদ্ধ-এতিম শিশুদের পাশে ওমর সানী

এ সম্পর্কিত আরও পড়ুন

ঈদুল আসছে শাকিবের ‘লিডার, আমিই বাংলাদেশ’

‘ভাগ্য’ দিয়ে শুটিংয়ে ফিরলেন নিপুণ

মৃত্যুবার্ষিকীতে নায়ক মিঠুনকে স্মরণ করলেন অঞ্জনা

‘এমআরনাইন’ থেকে সরে দাঁড়ালেন মিম