শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মেয়ের সামনে মাকে ধর্ষণের অভিযোগে গোয়েন্দা কর্মকর্তা গ্রেফতার

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২১, ২০:২০

খুলনা মহানগরীতে একটি আবাসিক হোটেলের কক্ষে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে গোয়েন্দা পুলিশের এসআই জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) ভোর রাতে তাকে নগরীর লোয়ার যশোর রোডের সুন্দরবন হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। এসআই জাহাঙ্গীর আলম চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের মো. আতিয়ার রহমানের ছেলে। 

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, রাত আড়াইটার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই জাহাঙ্গীর জোরপূর্বক মা-মেয়ের কক্ষে যান। এরপর অসুস্থ মেয়ের সামনে তার মাকে ধর্ষণ করেন। এ সময় ওই নারীর চিৎকারে হোটেলের ম্যানেজার এগিয়ে যান। তিনি গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও খুলনা থানায় ফোন করেন। এরপর খুলনা থানা পুলিশ গিয়ে এসআই জাহাঙ্গীরকে আটক করে

এ ঘটনায় নির্যাতিতা নারী বাদী হয়ে গতকাল বুধবার নগর গোয়েন্দা শাখার এসআই জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে খুলনা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, খবর পেয়ে খুলনা থানার পুলিশ ওই হোটেল থেকে তাকে (জাহাঙ্গীর) গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এবং ভিকটিমকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার ডেপুটি কমিশনার বি এম নুরুজ্জামান গণমাধ্যমকে বলেন, ঘটনার সময় এসআই জাহাঙ্গীর মাতাল ছিলেন।


ইত্তেফাক/এনঅ