বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাথরুমের দেয়াল থেকে পাওয়া গেলো সাড়ে চার কোটি টাকা

আপডেট : ১২ ডিসেম্বর ২০২১, ১৬:০১

যুক্তরাষ্ট্রের টেক্সাসে পানির পাইপ মেরামতের এক মিস্ত্রি জাস্টিন কাওলে গিয়েছিলেন গির্জার বাথরুমে কাজ করতে। সেখানে বাথরুমের দেয়ালে খুলতেই বেরিয়ে এল কোটি কোটি টাকা।

গির্জার বাথরুমের দেয়াল খুলতেই বেরিয়ে আসে প্রায় সাড়ে চার কোটি টাকা। জাস্টিন অত্যন্ত সাধারণ এক ব্যক্তি। তার জীবনে সত্যিই প্রচুর টাকার প্রয়োজন রয়েছে। কিন্তু তিনি নির্লোভ এবং সৎ, তাই পুরো টাকাটাই ফেরত দিয়ে দেন গির্জায়।

২০১৪ সালে এই লেকউড গির্জার তহবিল থেকে বড় রকমের একটি চুরি হয়। নগদ টাকা, চেক এবং সেই তালিকায় ছিল হিরে পর্যন্ত। এই ঘটনার পর চারিদিকে রীতিমত তোলপাড় শুরু হয়। গির্জার তরফ থেকে ঘোষণা করা হয়েছিল, যে এই টাকা ফিরিয়ে আনতে পারবে তাকে নগদ দশ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

এই চুরির দায়িত্বে ছিল ক্রাইম স্টপার্স নামক একটি তদন্ত সংস্থা। চুক্তি অনুযায়ী এই তদন্ত সংস্থাকে গির্জা দিত প্রায় লক্ষাধিক টাকা। কিন্তু সংস্থাটি যখন জানতে পারে জাস্টিনের কথা, তখন তারা পুরস্কারের টাকা জাস্টিনের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়। পরে মিডিয়ার কাছে জানায় জাস্টিন জানায় যে আসলে তার টাকার প্রয়োজন ছিল। অনেকগুলো বিল মেটানোর বাকি রয়েছে। পুরস্কারের এই টাকা পেয়ে সে খুব আনন্দিত।

ইত্তেফাক/এফএস

এ সম্পর্কিত আরও পড়ুন

রোলার কোস্টার আটকে যাওয়ায় ৪৫ মিনিট উল্টো ঝুলে ছিল সবাই

বাদামে অ্যালার্জি, মার্কিন ফ্লাইট থেকে নামিয়ে দেওয়া হলো ব্রিটিশ নারীকে

মুরগি কিনতে গিয়ে হলেন কোটিপতি 

সাড়ে ৯১ হাজার পয়সা দিয়ে কর্মীকে বেতন দিলেন মালিক

এ সম্পর্কিত আরও পড়ুন

মানবদেহে শূকরের হৃৎপিণ্ড প্রতিস্থাপন, সুস্থ হয়ে উঠছেন রোগী

সিগারেট ছেড়ে ৭ বছরে সঞ্চয় প্রায় আড়াই লাখ টাকা

চকোলেট কিনতে গিয়ে ফিরলেন সাড়ে ৮ কোটি টাকা নিয়ে

মাঝ আকাশে করোনা শনাক্ত, বিমানের টয়লেটে কোয়ারেন্টিন