বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গ্রামীণফোনে কারিগরি ত্রুটি, দেশজুড়ে ভোগান্তিতে গ্রাহকরা

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২১, ২২:২৩

কারিগরি ত্রুটির কারণে গ্রামীণফোনের বিভিন্ন সেবায় দেশজুড়ে বিভ্রাট দেখা দিয়েছে। গ্রামীণফোনের ওয়েবসাইটও ডাউন। ফলে সাইট থেকেও কোনও সেবা নিতে পারছেন না গ্রাহকরা।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর থেকেই সেবাগুলো ব্যবহারে গ্রাহকরা অসুবিধার সম্মুখীন হচ্ছিলেন।

এদিকে গ্রামীণফোনের হেল্প লাইন ‘১২১’ নম্বরেও কল করা যাচ্ছে না। ঢাকা ও ঢাকার বাইরের গ্রামীণফোনের অসংখ্য গ্রাহক ইত্তেফাকে যোগাযোগ করে জানতে চেয়েছেন গ্রামীণফোনের কী হয়েছে?

রাজধানীর খিলক্ষেত থেকে হাসান নাম গ্রামীনফোনের একজন গ্রাহক জানান, শনিবার রাত ৮টার দিকে রিচার্জ করার জন্য তার গ্রামীণফোন সংযোগের মোবাইল ফোন থেকে বার বার চেষ্টা করেও পারেননি।

মালিবাগ এলাকার গ্রামীণফোনের একজন গ্রাহক ইত্তেফাককে জানান, শনিবার দুপুর থেকে গ্রামীণফোন নম্বর দিয়ে করা মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন করতে গিয়ে সমস্যায় পড়ি। তবে দীর্ঘক্ষণ চেষ্টার পর লেনদেন করতে সক্ষম হই।

এ বিষয়ে রাত ৯টার পর গ্রামীণফোনের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে জানানো হয়, কারিগরি ত্রুটির কারণে, ‘আমাদের কিছু সেবা ব্যবহার করার সময় কোনো কোনো সম্মানিত গ্রাহক সমস্যার সম্মুখীন হয়েছেন। আপনাদের এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। ইতোমধ্যেই অধিকাংশ সেবা পুনরায় চালু হয়েছে এবং কিছু সমস্যার দ্রুত সমাধানের জন্যে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আমাদের সাথে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ।’

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন