বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কাপ্তাই সেনা জোনের আয়োজনে নৌকা-বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট : ১৯ ডিসেম্বর ২০২১, ১১:৪৪

বিজয়ের সুবর্ণজয়ন্তী ও পার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পূর্তি উপলক্ষে ২৪ পদাতিক ডিভিশনের রাঙ্গামাটি রিজিয়নের আওতাধীন কাপ্তাই জোনের উদ্যোগে নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়। শনিবার রাঙ্গামাটি জেলার রুপসী কাপ্তাই লেকে এই নৌকা বাইচ অনুষ্ঠিত হয়।

এতে কাপ্তাই, বিলাইছড়ি ও রাঙামাটি সদর উপজেলার ২০ টি পুরুষ এবং ১০ টি মহিলা দল সহ সর্বমোট ৩০ টি দল অংশ নেন। উৎসবমুখর রূপসী কাপ্তাই হৃদের পার্শ্ববর্তী এলাকা পরিণত হয় পাহাড়ি-বাঙালীর এক মিলনমেলায়। 

কাপ্তাই লেকের উভয় পাড়া হাজার হাজার দর্শকের তুমুল করতালি ও হর্ষধ্বনিতে নৌকা বাইচ প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হন কাপ্তাই নতুন বাজার দল। এই বিভাগে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন রাঙামাটি সদর কিল্লা পাড়া দল ও কাপ্তাই মৎস্য উন্নয়ন কর্পোরেশন দল।

অপরদিকে মহিলা দলে চ্যাম্পিয়ন হন রাঙামাটি কিল্লাপাড়া দল এবং যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে বিলাইছড়ি বহলতলী দল ও কাপ্তাই নতুন বাজার দল।

খেলাশেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী এবং অংশগ্রহণকারী দল সমূহের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান।

ইত্তেফাক/এএইচপি