শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শুটিংয়ে ভয় প্রিয়াঙ্কার!

আপডেট : ২২ ডিসেম্বর ২০২১, ০৬:২০

আজ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত হলিউড সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’। সিনেমাটি নিয়ে শুরু থেকেই প্রিয়াঙ্কা ভক্তদের মাঝে কৌতুহলের শেষ নেই। তবে কেনু রিভসকে সঙ্গে নিয়ে প্রিয়াঙ্কা দীর্ঘদিন সিনেমাটির প্রচারণায় অংশ নিলেও তার সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন ছিল তা জানতে পারেনি সিনেপ্রেমীরা। এবার তাদের সেই আক্ষেপের পালাও শেষ হলো।

সিনেমাটির শুটিং শুরুর দিন কেনু রিভসের সঙ্গে তার কথোপকথনের কথা স্মরণ করে প্রিয়াঙ্কা জানান, তাকে একজন দুর্দান্ত সহ-অভিনেতা এবং সত্যিই সুন্দর মানুষ মনে করেছিলাম।

বড় প্রজেক্টের কাজে যোগ দিতে ভয় পাওয়ার কথা স্বীকার করে তিনি আরও জানান, শুরুতে অনেকটাই নার্ভাসনেস কাজ করেছে। তবে কেনু তাকে সাহস জুগিয়েছিলেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘ক্যারিয়ারের অনেক বড় বাজেটের সিনেমায় কাজ করেছি। কিন্তু এই হলিউড সিনেমাটি সেগুলো থেকে অনেকটাই ভিন্ন ছিল। শুরুতে এত বড়মাপের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার ও বাজেটের কথা চিন্তা করে খুবই ভয় পেয়েছিলাম। কিন্তু কেনু অনেক সহযোগী ও সাহস জুগিয়েছে। খুবই ভালো মানুষ কেনু। তার প্রতি কৃতজ্ঞতা।’

নিজের চরিত্র নিয়ে প্রিয়াঙ্কা আরও বলেন, ‘সতি চরিত্রটি নিয়েও দ্বিধায় ছিলাম। কিন্তু পরে যখন দেখলাম আমার চরিত্রটি ভারতীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধা জানাবে তখন মনের মাঝে ভিন্ন এক অনুভূতি কাজ করেছিল। যার প্রতিচ্ছবি এরইমধ্যে পোস্টারে সবাই দেখেছে।’

সিনেমাটিতে প্রিয়াঙ্কা-কেনু ছাড়া আরো অভিনয় করেছেন ক্যারি-অ্যান মস, ইয়াহিয়া আব্দুল মাতিন, নীল প্যাট্রিক হ্যারিস প্রমুখ।

 

 

 

 

 

ইত্তেফাক/ইউবি 

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন