শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রূপগঞ্জে পাঁচ আগ্নেয়াস্ত্রসহ ১০ ডাকাত গ্রেফতার

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২১, ০১:৫০

ঢাকা-কুড়িল-ভুলতা সড়কের কাঞ্চন সেতু এলাকা থেকে গত মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে পাঁচ আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের হোতাসহ ১০ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দুইটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, দুই রাউন্ড কাতু‌র্জ, একটি দেশীয় পাইপগান, একটি হাতুড়ি, তিনটি ছুরি, ১০টি মোবাইল ফোনসেট ও নগদ ৩১ হাজার টাকা উদ্ধার করা হয়। তাদের ব্যবহূত মাইক্রোবাসও (ঢাকা মেট্রো চ- ৫৩-৫৬৮৯) জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো :টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মাইলজানী পশ্চিমপাড়ার বকুল মিয়ার ছেলে হিটু মিয়া, ভোলা জেলার বোরহানউদ্দিন থানার বাংলাবাজারের আব্দুল লতিফ মৃধার ছেলে রিপন মৃধা, ঝালকাঠি জেলার রাজাপুর থানার তারাবুনিয়ার আছলাম আলীর ছেলে ফরহাদ আলী, পিরোজপুর জেলার ইন্দুরকান্দী থানার বালিপাড়ার আনছার শেখের ছেলে লিটন শেখ, মাদারীপুর জেলার শিবচর থানার নিলক্ষ্মীর মৃত আব্দুস সাত্তার শেখের ছেলে স্বপন শেখ, চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ষাটনলের মৃত নুর ইসলাম ব্যাপারীর ছেলে জাকির হোসেন ব্যাপারী, বরিশাল জেলার গৌরনদী থানার জঙ্গলপট্টির ছাদ্দাম খানের ছেলে জলিল খান, গাজীপুর জেলার কাপাসিয়া থানার উলুসারার গোপাল চন্দ্র দাসের ছেলে লক্ষণ চন্দ্র দাস, ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার বনগাঁওর অনিল চন্দ্র সূত্রধরের ছেলে অজিত চন্দ্র সূত্রধর ও বরিশাল জেলার বাবুগঞ্জ থানার মুশুরিয়ার আব্দুস সালাম মাঝির ছেলে ইফতিয়ার হোসেন।

 গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/ ইআ