বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘এখন উল্টো শিল্পীরা নিয়ন্ত্রণ করছে নির্মাতাদের!’

আপডেট : ২৫ ডিসেম্বর ২০২১, ০৪:০৭

বলয় মাল্টিমিডিয়ার দুই যুগপূর্তিতে এর নির্মাতা-প্রযোজক এহসানুল হক সেলিম নতুন চলচ্চিত্রের ঘোষণা দিলেন। একইসঙ্গে জানালেন কিছু কষ্টের কথা।

সেলিম বলেন, ‘এই সময়ে আমাদের উচিত প্রত্যেকে প্রত্যেক জায়গায় সততার সঙ্গে কাজ করা। কোভিডের পরে সবাই আমরা নতুন করে বাঁচার চেষ্টা করছি। অথচ বেশ কজন মধ্যস্বত্বভোগী নির্মাতার কাছে আমার প্রায় অর্ধ কোটি টাকা আটকে রয়েছে। এ বিষয়ে চ্যানেলসহ সকল সংগঠনের দৃষ্টি আকর্ষণ করছি।’

উল্লেখ্য, বলয় মাল্টিমিডিয়ার ব্যানারে প্রায় শতাধিক নাটক নির্মাণ করেছেন এহসানুল হক সেলিম। বর্তমান নাটক ইন্ডাস্ট্রি প্রসঙ্গে সেলিম বলেন, ‘আর্টিস্ট সিন্ডিকেটই আমাদেরই ধ্বংস করে দিচ্ছে। সবসময় নির্মাতারা শিল্পীদের নিয়ন্ত্রণ করেছে। কিন্তু এখন উল্টো শিল্পীরা নিয়ন্ত্রণ করছে নির্মাতাদের। এখন গল্প লোকেশনের আগে একজন নির্মাতা-প্রযোজকের চাহিদা থাকে কখন অমুক তমুকের ডেট পাবো। এভাবেই নাটকের বিজনেসটি একেবারেই মনোপলি করে ফেলেছে গুটিকতক তারকারা। তাই আমার মতে, তাদের সকলে মিলে বয়কট করা উচিত।

বলয় মিডিয়ার দুই যুগপূর্তি উপলক্ষে এহসানুল হক সেলিম নতুন চলচ্চিত্র নির্মাণের প্রস্ত্ততি নিচ্ছেন। এরই ভেতরে এর চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। খুব শিগগিরই ছবিটির মহরত অনুষ্ঠান করে এর শুটিং শুরু করবেন তিনি।

ইত্তেফাক/বিএএফ