বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বৃদ্ধের কাছে ক্ষমা চেয়ে ভাইরাল রণবীর

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ২৩:৫৬

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের ছবি ‘৮৩’ মুক্তি পেয়েছে শুক্রবার। ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের গল্প দেখে আবেগে ভেসেছেন দেশবাসী। বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের চরিত্রে রণবীর সিংয়ের অসাধারণ অভিনয় নিয়ে চলছে আলোচনা। এর মধ্যেই নতুন এক আলোচনার জন্ম দিলেন তিনি।

৮৩-এর প্রচারণায় গণসংযোগে ব্যস্ত রণবীর। তার উপস্থিতিতে অনুরাগীরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। সেই উচ্ছ্বাসের মধ্যে পড়েই অল্পের জন্য বিপদ থেকে বাঁচলেন মুম্বাইয়ের এক বৃদ্ধ। মানুষের ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়ার আগে ওই বৃদ্ধের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের এই তারকা।

সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের জুহুর একটি সিনেমা হলে ‘৮৩’ ছবির প্রচারে হাজির হয়েছিলেন রণবীর সিং। হঠাৎ সেখানে রণবীর যাওয়ায় স্বাভাবিকভাবেই অনুরাগীরা ভিড় জমান। ভিড়ের কারণে এক বৃদ্ধ প্রায় পড়েই যাচ্ছিলেন মাটিতে।

ঠিক তখনই এগিয়ে আসেন রণবীর। নিজেই ভিড় সরিয়ে সাহায্য করেন বৃদ্ধকে। শুধু তাই নয়, পুরো ঘটনার জন্য ক্ষমাও চান তিনি। রণবীরের এমন আচরণে আপ্লুত নেটিজেনরা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে রণবীরের প্রশংসায় মত্ত অনুরাগীরা।

ইত্তেফাক/টিআর

এ সম্পর্কিত আরও পড়ুন