বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘অনেকেই বলেছে বিয়ের পর তোমার ক্যারিয়ার শেষ!’ 

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ০২:৩১

বলিউডে করোনাকালীন সংকট পেরিয়ে ছবি রিলিজ, ছবি বাণিজ্য, তারকা ইমেজ মিলিয়ে এবছর দীপিকা পাডুকোনকেই এগিয়ে রাখছে ভারতীয় মিডিয়া। যদিও মাদক কান্ডে তাকেই পুলিশের প্রশ্নবানে জড়ানো হয়েছে। চলতি বছরের সেরা অভিনেত্রীর তালিকায় শীর্ষেই রয়েছেন দীপিকা। 

দীপিকা পাডুকোন

‘৮৩’ সিনেমাটি মুক্তির অল্প সময়ে ভালোই সাড়া ফেলেছে। নিজের এই সাফল্য প্রসঙ্গে দীপিকা বলেন, ‘বছরে কতটা আলোচনায় থাকলাম বা থাকতে পারবো সে হিসেব করে তো সিনেমা করা হয় না। তবে দর্শকেরা এবছর আমাকে এতটা উচ্ছ্বাস নিয়ে গ্রহণ করেছেন। সে কারণে আমি কৃতজ্ঞ। অনেকেই বলেছে বিয়ের পর তোমার ক্যারিয়ার শেষ হয়ে যাবে! কিন্তু আমি তা ভুল প্রমাণ করেছি।’ 

দীপিকা পাডুকোন

এদিকে, দীপিকার পরের অবস্থানেই দর্শক জরিপে এগিয়ে ক্যাটরিনা। সম্প্রতি মুক্তি পেয়েছে ক্যাটরিনার সিনেমা ‘সূর্যবংশী’। এতে তার অভিনয়ের দক্ষতা দেখানোর সুযোগ তেমন না থাকলেও গ্ল্যামার দিয়ে আলোচনা পেয়েছেন তিনি। সেইসঙ্গে বছরের শেষদিকে এসে বাজিমাত করে দিলেন বিশাল আয়োজনে বিয়ে করে। 

তৃতীয় অবস্থানে রেখেছেন দিশা পাটানিকে। প্রথমবার সালমান খানের নায়িকা হয়েছেন। সেই সুযোগের ফলাফল ঘরে তুলতে একদম ভুল করলেন না এই সুন্দরী। গ্ল্যামার ও অভিনয় মেধা দিয়ে জানান দিয়েছেন, বেশ লম্বা রেসের ঘোড়া তিনি। 

 

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন