শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাগেরহাটে মাদক ব্যবসায়ীর হামলায় ৩ পুলিশ আহত, আটক ৩

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ১৮:৫৮

বাগেরহাটে মাদক ব্যবসায়ী ও তার স্বজনদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। 

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় বাগেরহাট সদর উপজেলার কান্দাপাড়া গ্রামে মাদক ব্যবসায়ী সাইফুল মোল্লাকে (৩৯) আধা কেজি গাজাসহ আটকের সময় এই হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় রাতেই সাইফুল মোল্লাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 
এঘটনায় মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে আহত পুলিশের এসআই মামুন শেখ বাদি হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩০ জনকে আসামি করে পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করেছেন। অন্যদিকে গাজা উদ্ধারের ঘটনায় সাইফুল মোল্লাসহ দুই জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করেছে পুলিশ। 

আহত পুলিশ সদস্যরা হলেন, বাগেরহাট মডেল থানার এসআই মামুন শেখ, এএসআই কবির হোসেন, কনস্টেবল ইসরাফিল হোসেন। আহত পুলিশ সদস্যদের বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

আটককৃতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী সাইফুল মোল্লা (৩৯), সাইফুলের প্রতিবেশী শহিদুল ইসলাম (২৯) ও চম্পা আক্তার (২৫)। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সময় সাইফুলের বাড়ি থেকে ৫০০ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ সদস্যরা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অপরাধে একটি এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। আটক তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

ইত্তেফাক/এমএএম