শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লঞ্চে আগুন: নারীসহ আরও ২ জনের লাশ উদ্ধার

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২১, ১৩:৫৪

ঝালকাঠিতে লঞ্চে আগুনের ঘটনায় নারীসহ আরও দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে ঝালকাঠির বিষখালী নদীতে অজ্ঞাত এক নারী ও এক যুবকের মরদেহ পাওয়া গেছে। 

সকাল সাড়ে ৮টায় বিষখালী নদীর তীরে চর থেকে নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। অপর দিকে, সকাল সাড়ে ১১টায় বিষখালী নদী তীরবর্তী ডহরশংকর এলাকার চর থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত এক নারী ও এক যুবকের লাশ উদ্ধার করে ঝালকাঠি লঞ্চ টার্মিনালে নিয়ে আসা হয়। পরে নারীর লাশটি ঝালকাঠি সদর থানা পুলিশের কাছে এবং যুবকের মৃতদেহ রাজাপুর থানায় হস্থান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম। 

তিনি বলেন, উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ৩৫ ও যুবকের বয়স আনুমানিক ৩০ বছর। নারীর পরনে ছিলো গোলাপি রঙের কামিজ এবং যুবকের পড়নে ছিল জিন্স ও শীতের কাপড়। 

সদর থানার ওসি খলিলুর রহমান জানান, প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে এই নারী ঐ লঞ্চের যাত্রী। সুরতহালের পর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। 

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, উদ্ধারকৃত যুবকের হাত এবং মুখমণ্ডল আগুনে পোড়া। তাই ধারণা করছি, তিনি লঞ্চের যাত্রী ছিলেন। সুরত হালের পর লাশ মর্গে পাঠানো হয়েছে।  আগুনে পুড়ে যাওয়া অভিযান-১০ লঞ্চের এই দুই যাত্রীর লাশ পরিচয় মেলেনি। এনিয়ে উদ্ধারকৃত মোট লাশের সংখ্যা দাঁড়ালো ৪৪ জনে।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

চট্টগ্রাম ইপিজেডের পাশে বস্তিতে আগুন, বৃদ্ধের মৃত্যু

বরগুনায় আগুনে পুড়লো ১৭০ দোকান

গ্যাসের চুলার আগুনে দগ্ধ পিতাপুত্রসহ ৩ রোহিঙ্গার মৃত্যু

গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৬ রোহিঙ্গা

এ সম্পর্কিত আরও পড়ুন

সড়ক সংস্কারের সময় গ্যাসের পাইপ ফেটে কাভার্ড ভ্যানে আগুন

ঈদগাঁওর জালালাবাদে আগুন, ১ ডজনেরও বেশি বসতঘর ছাই

কাউখালী স্টিমার ও লঞ্চঘাটে ঢাকামুখী মানুষের ভিড়

পেট্রল ঢেলে গৃহবধূকে হত্যাচেষ্টা