বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাঘাইছড়িতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধে নিহত ২

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২১, ১৮:০২

রাঙ্গামাটির বাঘাইছড়িতে আঞ্চলিক দুই গ্রুপের বন্দুকযুদ্ধে দুই জন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বাঘাইছড়ি উপজেলার দুই কিলো নামক স্থানে দুই আঞ্চলিক দলের বন্দুকযুদ্ধে এ হতাহতের ঘটনা ঘটে ।

এ বিষয়ে জেএসএস সন্তু লারমা দলের একজন গণতন্ত্র দলের সদস্য জানান, চাকমা ও ইউপিডিএফ গণতান্ত্রিক দলের সদস্য মনিময় চাকমা নামে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় মো. মনু মিয়া নামে এক বাঙালি শ্রমিক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। তাকে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়েছে। পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। এতে বেশ কয়েকজন হতাহতের খবর শোনা গেলেও সঠিক তথ্য এখনো জানা যায়নি। তবে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। 

স্থানীয় সূত্র জানায়, পাহাড়িদের আঞ্চলিক সংগঠন সন্তু লারমা সমর্থিত জেএসএস ও ইউপিডিএফ গণতান্ত্রিকের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। এখন পর্যন্ত থেমে থেমে গুলির শব্দ শোনা যাচ্ছে বলে জানান স্থানীয়রা। এই ঘটনায় পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

 

ইত্তেফাক/জেডএইচডি