রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চিকিৎসকদের উৎসাহ প্রদানে ডক্টরস নাইট

আপডেট : ৩১ ডিসেম্বর ২০২১, ১৮:১০

করোনা অতিমারির মধ্যে চিকিৎসা কার্যক্রম চালিয়ে যাওয়া চিকিৎসকদের উৎসাহ প্রদানে অনুষ্ঠিত হলো ইউনিভার্সেল ডক্টরস নাইট। 

বৃহস্পতিবার (৩০শে ডিসেম্বর) রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) উদ্যোগে ইউনিভার্সেল ডক্টরস নাইট উদযাপন করা হয়।

ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী, সিআইপি, হাসপাতালের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিলীপ কুমার পাল এবং হাসপাতালের কনসালটেন্টসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ চিকিৎসকদের উৎসাহ প্রদানে বিভিন্ন বিষয়ে তাদের মতাদর্শ ও হাসপাতালের উন্নয়নের লক্ষে অধিক পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

এসময় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দীন আহমেদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ঢাকা ইউনিভার্সিটির ফ্যাকাল্টি অব মেডিসিন এর ডিন ডা. শাহরিয়ার নবী (শাকিল), জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতাল কার্ডিওলজি বিভাগের অধ্যাপক-  অধ্যাপক ডা. অমল কুমার চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব ডা. আব্দুন নুর তুষার, পাওয়ারভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মজিবর রহমান। 

জমকালো এ অনুষ্ঠানে করোনার সাথে লড়াইয়ে অবদান রাখায় পুরষ্কার স্বরুপ হাসপাতালের বিভিন্ন বিভাগের ১৬ জন তরুণ চিকিৎসককে সম্মাননা প্রদান করা হয়। এর পাশাপাশি আলোচনা, অনুভূতি প্রকাশ, ও আকর্ষণীয় র‍্যাফেল ড্র এর পাশাপাশি একটি সাংস্কৃতিক আয়োজন করা হয়। 

 

ইত্তেফাক/এমএএম 

এ সম্পর্কিত আরও পড়ুন

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড: দগ্ধ ৭ জন শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে 

আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে র‌্যালি