শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মেলান্দহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত, আহত ৩

আপডেট : ০১ জানুয়ারি ২০২২, ০৯:২৮

জামালপুরে সড়ক দুর্ঘটনায় দুই চাচাতে ভাইসহ ৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার(৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে মেলান্দহ উপজেলায় চর পলিশা ও মেলান্দহ ছেন্যা ব্রাক অফিস মোড়ে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ৩জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এসময় আরও ৩জন আহত হয়েছে। মেলান্দহ থানার এসআই এনামুল হক এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, জামালপুর-দেওয়ানগঞ্জ সড়কের মেলান্দহের চর পলিশা পেট্রোল পাম্পের সামনে একটি কাভার্ট ভ্যানের সাথে মটর সাইকেলের সংঘর্ষে মটোরসাইকেল আরোহী আনন্দ (১৯) নামে একজনের মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় তারই চাচাতো ভাই সাগর (২০)।পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

নিহত আনন্দ জামালপুর পৌর শহরেরর চন্দ্রা এলাকার রসুল মিয়ার ছেলে এবং সাগর একই এলাকার বাসিন্দা ফজলু মিয়ার ছেলে।

একই দিন সন্ধ্যায় মেলান্দহ উপজেলার ছেন্যা ব্রাক অফিস মোড়ে ট্রাকের সাথে ইজিবাইকের সংঘর্ষে মোহাম্মদ আলী ওরফে অনু সেক (৪৮) নামে ইজিবাইক চালকের মৃত্যু হয়। নিহত মোহাম্মদ আলী অনু উপজেলার দাগী এলাকার বাসিন্দা ফাইমুদ্দিনের ছেলে। এসময় ৩জন আহত  হয়েছে। আহতরা হলেন, সাথী(১৫), স্বপনা(৪০) ও রাফি(১৫)। আহতরা মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে মেলান্দহ থানার এসআই এনামুল হক জানায়, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মটর সাইকেল ও ইজিবাইক জব্দ করেছে।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

দলীয় কর্মসূচি থে‌কে ফেরার পথে ট্রাক চাপায় বিএন‌পি নেতার মৃত্যু

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বান্দরবানে পর্যটকবাহী গাড়ী খাদে পড়ে নিহত ২

এ সম্পর্কিত আরও পড়ুন

সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেলো ৫ জনের

সিরাজগঞ্জে বাস চাপায় প্রাণ গেলো কলেজ ছাত্রের

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

লালমনিরহাটে ট্রাক চাপায় নিহত ১, আহত ২