সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কালিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

আপডেট : ০২ জানুয়ারি ২০২২, ১৩:৩৭

নড়াইলের কালিয়ায় মেহেদীর রং না মুছতেই পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সদ্য এসএসসি তে জিপিএ ৫ পাওয়া কিশোরী লাবিবা ফারহানা শ্রাবণী নামে ওই গৃহবধূ বিয়ের মাত্র তিন মাস না পেরোতেই কিশোর স্বামী হাসিবুর বিশ্বাসের নির্মম নির্যাতনে নিহত হয়েছেন বলে অভিযোগ নিহতের স্বজনদের। 

শনিবার (১ জানুয়ারি) বিকালে কালিয়া উপজেলার যাদবপুর গ্রামে শ্রাবণীর স্বামীর বাড়ি মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পর স্বামী হাসিবুর ও তার পরিবারে সবাই পালিয়েছে। জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি এ ঘটনায় নিহতের স্বামীসহ অন্যান্যদের ধরতে চেষ্টা চলছে বলে জানিয়েছেন, কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া। 

পুলিশ জানায়, যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে এইচএসসির ছাত্র হাসিবুর এর সঙ্গে খুলনা তেরোখাদা উপজেলার হাঁড়িখালি গ্রামের ফারুক শেখের মেয়ে এসএসসি পরীক্ষার্থী শ্রাবনীর ফেসবুকে পরিচয়। ধীরে ধীরে তা প্রেমে রুপ নেয়। বিষয়টি জানাজানি হলে উভয়ের পরিবারের সম্মতিতে মাত্র তিনমাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পরে মাস দুই না যেতেই পারিবারিক খুঁটিনাটি বিষয় নিয়ে হাসিবুর শ্রাবণীকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন  শুরু করে। এরই এক পর্যায়ে শনিবার বিকালে শরীরের বিভিন্ন স্থানে হাসিবুরের এলোপাথাড়ি আঘাতে শ্রাবণী জ্ঞান হারিয়ে ফেলে। সেখান থেকে অচেতন অবস্থায় শ্রাবণীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

ইত্তেফাক/ ইআ