শনিবার, ২৮ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নির্বাচনে পরাজয় নিয়ে দ্বন্দ্বে ছেলের মৃত্যু, কারাগারে বাবা

আপডেট : ০২ জানুয়ারি ২০২২, ২১:০০

বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুই পরাজিত মেম্বারের দ্বন্দ্বে প্রাণ গেছে এক কলেজছাত্রের। রবিবার (২ জানুয়ারি) সকাল ঢাকার একটি হাসপাতালে পরাজিত মেম্বার প্রার্থীর ছেলে মো. শুভ মারা যান।

জানা যায়, ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আশরাফ আলী ও মো. মহসিন মিয়া একে-অপরকে পরাজয়ের কারণ উল্লেখ করে দোষারোপ শুরু করেন। সেই ধারাবাহিকতায় গত ২৮ ডিসেম্বর রাত ৮টার দিকে বড়চাল পূর্বহাটি কামাল মিয়ার চা দোকানের সামনে কথাকাটাকাটির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে তারা রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের মোট ৮ জন আহত হন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়।

দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের পাল্টাপাল্টি মামলা দায়ের করলে বিজয়নগর থানা পুলিশ আশরাফ আলী মেম্বার, মো. লিটন মিয়া ও অপর মেম্বার প্রার্থী মো. মহসিন মিয়া, দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। 

আহতদের মধ্যে ধর্মঘর ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থী মেম্বার প্রার্থী মো. আশরাফ আলীর ছেলে মো. শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়। রবিবার সকালে ঢাকা হেলথ কেয়ার হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। কলেজছাত্র নিহতকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে বিজয়নগর থানার ওসি মির্জা মো. হাছান  বলেন,  ঘটনার পরপরই দুইপক্ষের মেম্বার প্রার্থীসহ চারজনকে তাৎক্ষণিক গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

চিকিৎসক সংকটে খুমেক ক্যানসার ইউনিট, সেবা থেকে বঞ্চিত রোগীরা

জোয়ার এলেই ডুবে যায় রাস্তা

বগুড়ায় বোরোর ভালো দাম পেয়েও মলিন কৃষকের মুখ!

দিনাজপুরে লিচুর ফলন কমার আশঙ্কা, দুশ্চিন্তায় চাষিরা

এ সম্পর্কিত আরও পড়ুন

নির্বাচনের পর ম্লান হয় সেতুর স্বপ্ন

নেদারল্যান্ডসে প্রশিক্ষণে গিয়ে দুই পুলিশ সদস্য ‘নিখোঁজ’ 

উদ্বোধনের আগেই সেতু পার হলো বরযাত্রীর গাড়ি!

ন্যায্য দাম নেই, গাছেই পচছে কাঁঠাল