বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যে কারণে আটকে গেলো শাহরুখ-দীপিকার কাজ

আপডেট : ০৩ জানুয়ারি ২০২২, ২০:২৪

মাদক মামলায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে গ্রেফতারের পর ‘পাঠান’ ছবির কাজ বন্ধ হয়ে গিয়েছিলো। স্পেনে করোনার নতুন ধরণ ‘ওমিক্রন’ আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় ফের আটকে গেলো ছবিটির কাজ। এই ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।

গত অক্টোবরে স্পেনে শুটিং হওয়ার কথা ছিল কিং খান অভিনীত এই ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশের। সেই সময়েই মাদক মামলায় জড়িয়ে গ্রেফতার হন শাহরুখের ছেলে আরিয়ান খান। বিপর্যস্ত শাহরুখ সব ছবির কাজ থামিয়ে দিয়েছিলেন সে সময়ে। আরিয়ান জামিন পাওয়ার পরে ফের কাজে ফেরেন শাহরুখ।

শাহরুখ-দীপিকা

বলিউডের একটি সূত্রে জানা গেছে, জানুয়ারিতে ‘পাঠান’-এর দু’টি গান এবং বেশ কিছু অ্যাকশন দৃশ্য শ্যুট করতে স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখ, দীপিকা পাড়ুকোনসহ ছবির ইউনিটের। কিন্তু সেখানকার ওমিক্রন পরিস্থিতি খারাপ হওয়ায় আবারও শুটিংয়ের কাজ বন্ধ হলো।

বলিউড সূত্রে জানা গেছে, স্পেনে ওমিক্রনের দৈনিক সংক্রমণ দেড় লাখ পেরনোর খবর মিলেছে। সেখানকার নাগরিকদের প্রায় ৮০ শতাংশ ইতিমধ্যেই টিকাপ্রাপ্ত। অধিকাংশের বুস্টার ডোজ নেওয়াও হয়ে গিয়েছে। তার পরেও সেখানকার পরিস্থিতি এমন ভয়াবহ আকার নিয়েছে। সে কারণেই ‘পাঠান’-এর শুটিং পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শাহরুখ ও দীপিকার সঙ্গে আলোচনার পরে ফেব্রুয়ারি নাগাদ আবারও শুটিংয়ের কথা ভাবা হচ্ছে।

যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়েই প্রায় দু’বছর পরে বড় পর্দায় ফেরার কথা বলিউডের ‘বাদশা’র। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবির আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জন আব্রাহাম। এই ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সালমান খানকে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন