শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যেভাবে হচ্ছে মিমের বিয়ে

আপডেট : ০৪ জানুয়ারি ২০২২, ১৪:৩৪

বিয়ে করছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। গত বছরের ১০ নভেম্বর ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেছেন। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচতারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়। আজ বিয়ে করছেন মিম।

বিয়ের আনুষ্ঠানিকতার কারণে মিম সব ধরনের যোগাযোগ থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন। মঙ্গলবার (৪ ডিসেম্বর) ঢাকার একটি পাঁচতারকা হোটেলে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এতে মিম ও তার হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন।

এদিকে বিয়ের অনুষ্ঠানের আগে দুই দিন মিমের গায়ে হলুদ অনুষ্ঠান হয়েছে। সেখানেও দুই পরিবারের সদস্যরাই আমন্ত্রিত ছিলেন। সূত্র জানিয়েছে, মঙ্গলবার দুপুরে সনাতন ধর্মের রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

ছবিটি বিদ্যা সিনহা মিমের ফেসবুক পেজ থেকে নেওয়া

আংটি বদলের পর মিম বলেছিলেন, ‘ছয় বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাদের সম্পর্কের কথা জানানো হয়। দুই পরিবারই শুরু থেকে ইতিবাচক ছিল। সবাই মিলে সিদ্ধান্ত নেন, গত বছরের জন্মদিনে বাগদান সেরে নেওয়ার। পরিবারের সিদ্ধান্তেই তারা দুজন বাগদান সেরে নেন।

উল্লেখ্য, ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

১০ নভেম্বর সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেছেন বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন