রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

অঝরে কাঁদলেন সুবাহ, দিলেন গোপন তথ্য

আপডেট : ০৪ জানুয়ারি ২০২২, ১৮:৩৪

রাজধানীর একটি হাসপাতালে চারদিন ভর্তি থাকার পর সোমবার (৩ জানুয়ারি) বাড়ি ফিরেন নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। জানিয়েছিলেন তিনি শিগগিরই সংবাদ সম্মেলন করবেন।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে হাজির হন একটি বেসরকারি চ্যানেলের ফেসবুক লাইভে। সেসময় তিনি জানান তার ও ইলিয়াসের সম্পর্কের কথা। লাইভে সাক্ষী হিসেবে ছিল তার বাসার খালা (কাজের মানুষ) ও গায়ে হলুদের বিয়ের ছবি তোলা ফটোগ্রাফার এবং তার আইনজীবী।

সুবাহ শাহ হুমায়রা। ছবি: সংগৃহীত

সুবাহ লাইভে বলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। এমনকি আমার মাকে নিয়েও সে অনেক বাজে কথা বলেছে। আমি আর নিতে পারছি না এসব। তাই লাইভে এসেছি। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হয়েছি। মামলা করেছি তবে করতে চাইনি। আপনারা আরও বিস্তারিত জানতে পারবেন। আমি অসুস্থ তাই খুব বেশি একটা কথা বলতে পারছি না।

সব গহনা নিয়ে পালিয়েছেন ইলিয়াস—এমন অভিযোগ করে সুবাহ বলেন, ‘ইলিয়াস আমাকে ঘুমের ওষুধ খাইয়ে চলে গেছে। সে আমার বাসায় এসে মদ খেতো। আমার বুয়া সেসব পরিষ্কার করতো। সে চলে যাওয়ার সময় আমার টাকা পয়সা, গহনা সব নিয়ে চলে গেছে। এসব কিছুর ভিডিও ফুটেজ সিসি টিভিতে ধারণ করা আছে। আমি এর বিচার চাই।’

সুবাহ শাহ হুমায়রা। ছবি: সংগৃহীত

মামলা তুলে নেওয়ার জন্য সুবাহকে হুমকি দিচ্ছেন ইলিয়াস। তা উল্লেখ করে সুবাহ বলেন, ‘সবার আগে আমি এসব কিছুর বিচার চাই। এরপর সংসার। আইন সবার জন্য সমান। ইলিয়াসের ছোট ভাই ছাত্রলীগ করে। তারা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমাকে মামলা-হামলার হুমকি দিচ্ছে।’

ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তারই স্ত্রী অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

ইলিয়াস-সুবাহ। ছবি: ফেসবুক

আজ বিকেলে এ বিষয়ে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া বলেন, যৌতুক চেয়ে মারধরে অভিযোগ গতকাল সোমবার (০৩ জানুয়ারি) দিনগত রাতে এনে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ। মামলা নং-০১। মামলাটির তদন্ত কাজ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

গত ১ ডিসেম্বর বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন। বিচ্ছেদের পথে হাঁটছেন ইলিয়াস।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন