বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রভার সঙ্গে প্রেম করছেন ইমরান!

আপডেট : ০৫ জানুয়ারি ২০২২, ১৬:৫৩

অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা ও গায়ক-সংগীত পরিচালক ইমরান মাহমুদুল প্রেম করছেন—এই খবর নিয়ে কয়েক মাস ধরে বিনোদন অঙ্গনে কানাঘুষা চলছে। তবে দুজনের কেউ তা স্বীকার করেননি। তবে বিভিন্ন সময়ে দুজনের আড্ডা, ঘুরতে যাওয়াটা বিনোদন অঙ্গনের অনেকের নজরে আসার পর সন্দেহটা আরও বেড়েছে।

চলতি বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ আরেক ছবিতে ইমরানের সঙ্গে একটি সেলফিও দেন প্রভা। সেখানে প্রভা লেখেন, ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি।’

প্রভার ওই পোস্টের ইমরান মন্তব্য করেন, ‘আমি খুব ভাগ্যবান, জীবনে তোমার মতো একটি ভালো মনের মানুষ পেয়ে।’

ইমরান মাহমুদুল ও সাদিয়া জাহান প্রভা। ছবি:সংগৃহীত

প্রভা ও ইমরানের গত কয়েক মাসের পোস্টে দেখা যায়, ‘অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘অ্যাঞ্জেল’ বলে সম্বোধন করেন। কোথাও প্রভাকে ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও ইমরান সম্বোধন করেছেন।

এর আগে ইনস্টাগ্রামে শুধু গত বছরের ডিসেম্বর মাসে পোস্ট করা প্রভা ও ইমরানের একাধিক স্থিরচিত্রে দুজনের পাল্টাপাল্টি মন্তব্য দুজনের সম্পর্কেরই ইঙ্গিতও দিচ্ছে বলে জানিয়েছেন তাদের ঘনিষ্ঠ দুজন ব্যক্তি।

৩০ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেন ইমরান মাহমুদুল। ছবি: সংগৃহীত

এক সপ্তাহ আগে প্রভার পোস্ট করা একটি স্থিরচিত্রের ক্যাপশনে লেখা ছিল, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক। ইমরানের তোলা প্রভার সেই স্থিরচিত্রে লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল—এমনটাই লিখেছেন ইমরান।

এরপর প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা। ইমরানের পোস্ট করা অন্য একটি স্থিরচিত্রের ক্যাপশন ছিল, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লিখেছেন, সত্যি? উত্তরে ইমরান লিখেন, সত্যিই...।’

ইমরান মাহমুদুল ও সাদিয়া জাহান প্রভা। ছবি: সংগৃহীত

তবে প্রভার মতে, বিষয়টি শুধুই ‘ভালো বন্ধুত্ব’ ছাড়া আর কিছুই নয়। এখন দেখার বিষয়, তাদের সম্পর্ক কি শুধুই বন্ধুত্ব কিংবা প্রেমের মধ্যে থাকে, নাকি কোথায় গিয়ে গড়ায়, তা সময়ের ওপর ছেড়ে দিতে হবে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন