শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

করোনায় কাবু টালিউড!

আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ০০:৪৯

করোনার আঘাতে কাবু হয়ে পড়েছে পুরো টালিউড। ওপার বাংলার তারকাদের একের পর এক করোনা আক্রান্তের খবরে সয়লাব গণমাধ্যম থেকে শুরু করে নেটদুনিয়া। সেই তালিকায় রয়েছে শুভশ্রী, রাজ চক্রবর্তী, দেব, রুক্মনী, মিমি চক্রবর্তী, পরমব্রত, রুদ্রনীল, রেশমি সেনসহ বেশ কয়েকজ তারকার নাম। এছাড়া এই তালিকায় আরেও রয়েছেন জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি এবং মিথিলা তাহসানের মেয়ে আয়রা।

এর মধ্যে একইদিন (৫ জানুয়ারি) করোনা শনাক্ত হয়েছে অভিনেতা দেব ও মিমি চক্রবর্তী ও রুক্মনীর। মুম্বাই থেকে ফিরে আক্রান্তের খাতায় নাম লিখিয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

পরমব্রত জানান, ২৭ ডিসেম্বর মুম্বাইয়ে থাকাকালীন তার মৃদু উপসর্গ ছিল। কিন্তু তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপর ২ জানুয়ারি পর্যন্ত আর কোনো উপসর্গ ছিল না। কিন্তু রুটিন টেস্ট করাতে গিয়ে করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। এর আগের করোনা পজিটিভ হন রাজ-শুভশ্রী দম্পতি।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় রুক্মিণীর জ্বর আসায় বুধবার সকালে তার করোনা পরীক্ষা করিয়েছেন দেব। আর সন্ধ্যাতেই তাদের দু’জনের রিপোর্ট পজিটিভ আসে।

অন্যদিকে, এই ক’দিন বাড়িতেই ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। জ্বর, নেসাল ইনফেকশন হওয়ায় সন্দেহ হয় মিমির। টেস্ট করাতেই রিপোর্ট পজিটিভ আসে তারও। এরপর টুইট করে নিজেই করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে করোনা আক্রান্ত হওয়ার পর রুদ্রনীল টুইট করে লিখেছেন রাজ-শুভশ্রী, পরমব্রতর পর তারও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিত্সকের পরামর্শ মেনে চলছেন বলে জানিয়েছেন তিনি।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

ভারতীয় সিনেমায় বাংলাদেশের নাদিয়া

সকালেই ঢাকা ছেড়েছেন তারা

নতুন প্রেমিকের সঙ্গে প্রকাশ্যে শ্রাবন্তী!

করোনা আক্রান্ত কাজল

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রেমিককে নিয়ে প্রকাশ্যে শ্রাবন্তী

অক্সিজেন সাপোর্টে তুষার খান

বাংলাদেশি গানে নুসরাত (ভিডিও)

করোনামুক্ত হলেন সৃজিত