বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে মিম

আপডেট : ০৯ জানুয়ারি ২০২২, ১২:৩০

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার ঢাকায় সনি পোদ্দারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে তিন দিন পর শুক্রবার শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল বিবাহোত্তর অনুষ্ঠান। সেখানে হেলিকপ্টারে যান মিম। 

জানা যায়, শুক্রবার সকালে (৭ জানুয়ারি) ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কুমিল্লা যান মিম। কুমিল্লা শহরের ঈদগাহ মাঠে অবতরণ করে মিমকে বহনকারী হেলিকপ্টারটি। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান তিনি। হেলিকপ্টার–যাত্রায় মিমের সঙ্গী ছিলেন তার বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টার যোগে শ্বশুরবাড়ি যান মিম। তা জানিয়ে এ অভিনেত্রী বলেন, ‘শ্বশুরবাড়িতে সংবর্ধনা অনুষ্ঠানে যাব আর তা স্মরণীয় করে রাখব না, তা তো হতে পারে না! দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে গিয়েছি। পেশাগতজীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতিটা ছিল অন্যরকম।’ 

গত ৪ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল মিমের বিয়ের আসর। জানা যায়, সনাতন ধর্মরীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন