শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ওয়াজ শুনে ফেরা হলো না বাড়ি

আপডেট : ০৯ জানুয়ারি ২০২২, ১৫:৫৬

খুলনা আলিয়া কামিল মাদ্রাসার আন্তর্জাতিক ক্বিরাত প্রতিযোগিতা শুনে মাদ্রাসায় ফেরা হলো না ৪ ছাত্রের। ঘনকুয়াশার মধ্যে সিএনজি চালিত থ্রি-হুইলারে মাদ্রাসায় ফেরার পথে খুলনা-মোংলা মহাসড়কে শনিবার রাত সাড়ে ১২টায় ফকিরহাটের শ্যামবাগাত এলাকায় বিপরীত দিক থেকে আসা ডাম্পার ট্রাকের সাথে সংঘর্ষে হয়। এসময় ঘটনাস্থলে ৩ জন ও রবিবার দুপুরে ১ জন মারা যায়। 
 
নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর গ্রামের হোসেন আলীর পুত্র হাফেজ আব্দুল্লাহ মাহামুদ (২৫), রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের ফেরদাউসের পুত্র আব্দুল গফুর (১৪) ও সাতক্ষিরা জেলার কালিগঞ্জ এলাকার আসরাফের পুত্র সালাহউদ্দীন (১৭)। গুরুতর আহত অবস্থায় ফকিরহাট উপজেলার পিলজংগ গ্রামের আবু বক্কর শেখের পুত্র সাকিব আহাস (১৭) কে ঢাকা নেওয়ার পথে রবিবার দুপুরে মাওয়া ফেরিঘাটে তার মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্র জানায়। এঘটনায় থ্রি-হুইলার চালকসহ হুসাইন নামে এক ছাত্র আহত হয়েছে। আহতদের খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সবাই বাগেরহাটের চুলকাঠি এলাকার হাকিমপুর মাদ্রাসার ছাত্র। 

কাটাখালি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুলকাঠি এলাকার হাকিমপুর মাদ্রাসার ৫ জন ছাত্র খুলনা থেকে মাদ্রাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন ও পরবর্তীতে ১ জন মারা যান। আহতদের খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পার ট্রাক ও চালককে আটকের জোর চেষ্টা চলছে।    

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় বিএনপির ৮ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা 

খুলনায় রাষ্ট্রপতির আদেশনামা ব্যবহার করে প্রতারণা, গ্রেফতার ১

দলীয় কর্মসূচি থে‌কে ফেরার পথে ট্রাক চাপায় বিএন‌পি নেতার মৃত্যু

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

এ সম্পর্কিত আরও পড়ুন

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

খুলনায় ছাত্রলীগ-বিএনপির সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

বান্দরবানে পর্যটকবাহী গাড়ী খাদে পড়ে নিহত ২

সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেলো ৫ জনের