শনিবার, ২৮ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ২৩:১৬

যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য উত্তম সরকারকে (৩৬) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত সোয়া ৮টার দিকে স্থানীয় হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

উত্তম হরিশপুর গ্রামের প্রশান্ত কুমার সরকারের ছেলে। তিনি গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

উত্তম সরকারের কাকা স্বপন কুমার সরকার জানান, সোমবার রাতে উত্তম সরকার উপজেলার সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে হরিশপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন। পিছনে অপর একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি যাচ্ছিলেন। রাত সোয়া ৮টার দিক উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পিছনে আসা মোটরসাইকেল আরোহীরা তার গতিরোধ করেন। এরপর তারা সামনের দিক থেকে তার বুকের বামপাশে গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যান। এতে উত্তম ঘটনাস্থলেই মারা যান।

গুলিতে ইউপি মেম্বার নিহতের খবর নিশ্চিত করেছেন জেলা পুলিশের মুখপাত্র ও ডিবি ওসি রুপণ কুমার সরকার। তিনি জানান, তার নেতৃত্বে ডিবির টিম ঘটনাস্থলে যাচ্ছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানাতে পারবেন।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা কী কারণে তাকে হত্যা করেছে তদন্ত না করে বলা যাচ্ছে না।

 

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

নবাবগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

রায়গঞ্জে স্কুলছাত্রের লাশ উদ্ধার 

ঋণ থেকে মুক্তি ও প্রতিপক্ষকে ফাঁসাতেই স্ত্রী ও ২ সন্তানকে হত্যা

বাবা হত্যার অভিযোগ: ছেলেকে থানায় নেওয়ার পথে পুলিশের ওপর হামলা, আটক ২

এ সম্পর্কিত আরও পড়ুন

মাদারীপুরের গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

লোহাগড়ায় কৃষককে কুপিয়ে হত্যা

খালিয়াজুরীতে শিশুকে কুপিয়ে হত্যা

বরিশালে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক