শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচনে লড়ছেন যারা

আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৭:০৯

আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এ নির্বাচনে সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার একই প্যানেল থেকে নির্বাচন করছেন।

আজ বুধবার বিকেলে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের পক্ষে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করা হয়েছে। পরে বিকেল সাড়ে তিনটার দিকে মনোনয়নপত্র জমা দিয়েছে তারা।

ছবি: ইত্তেফাক

পূর্ণাঙ্গ প্যানেল
সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি রিয়াজ ও ডি এ তায়েব, সাধারণ সম্পাদক নিপুণ আক্তার, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব, দম্পর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন, কোষাধ্যক্ষ আজাদ খান, কার্যকরী পরিষদের সদস্য অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া ও সীমান্ত।

সদ্য মেয়াদ-উত্তীর্ণ কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবারও একই প্যানেল থেকে নেতৃত্ব দেবেন।

এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন