বুধবার, ১৮ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জামিনে বের হয়ে খুন হলেন যুবক

আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১১:৪৬

একটি মামলায় আদালত থেকে জামিনে আসার পর খুন হলেন জুলহাস ফকির(৩৫) নামে এক যুবক। নিহত জুলহাস সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের চর ভাকুম গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত নওয়াব আলী ফকিরের ছেলে। বুধবার (১২ জানুয়ারি) রাতে জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ডের কাছে এ খুনের ঘটনাটি ঘটে। সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করেছেন।  

জানা গেছে, মাদককে কেন্দ্র করে ১৬ ডিসেম্বর জুলহাসের বাড়ির লোকদের সাথে বেপারী পাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আলাল ও দুলালদের ঝগড়ার জের ধরে জুলহাস তার লোকজন নিয়ে জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে তাদেরকে মারধর করে। এতে আলাল ও দুলালের পিতা মজিবর রহমান জুলহাসসহ ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা করলে পুলিশ জুলহাসের চাচা মোশারফ ফকিরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। অন্যান্য আসামিদের মতই জুলহাস বুধবার জামিনে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ডে চা খেতে বসলে একদল সন্ত্রাসী তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে জখম করে। গুরুতর অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় জুলহাস মারা যান। 

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা জানান, এ বিষয়ে এখনও মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে এবং আসামিদেরও গ্রেফতার করা হবে। লাশ মর্গে পাঠানো হয়েছে।  

 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

লোহাগড়ায় কৃষককে কুপিয়ে হত্যা

খালিয়াজুরীতে শিশুকে কুপিয়ে হত্যা

রংপুরে ইভ্যালির রাসেল-শামীমাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

বরিশালে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক

এ সম্পর্কিত আরও পড়ুন

দৌলতপুরে যুবজোটের নেতাকে কুপিয়ে হত্যা

সিলেটে রায়হান হত্যা: মামলার বাদী নিহতের স্ত্রীর সাক্ষ্য গ্রহণ

কুড়িগ্রামে হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন

পাঁচবিবিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যা