শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নাগরিক সকল সুবিধা নিয়ে চট্টগ্রামে তৈরি হচ্ছে কনডোমিনিয়াম টুইন টাওয়ার

আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৯:৪১

বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো লাক্সারি গেটেড কনডোমিনিয়াম টুইন টাওয়ার নিয়ে এলো রিয়েল এস্টেট শিল্পের স্যানমার প্রপার্টিজ, যা স্যানমার অরচ্যার্ড গার্ডেন নামে পরিচিত। এই টুইন টাওয়ারে থাকছে সিঙ্গাপুর মালয়েশিয়ার মতো এক ছাদের নিচে নাগরিক জীবনের সব কিছু। 

চট্টগ্রাম শহরের গুরুত্বপূর্ণ জনপদ জাকির হোসেন রোড সংলগ্ন আগামীর আবাসনে আদর্শ পশ্চিম খুলশির ইয়াকুব ফিউচার পার্কে ব্যতিক্রমী ও নান্দনিক ডিজাইনের চমৎকার টুইন টাওয়ার নিয়ে সম্পূর্ণ রেসিডেন্সিয়াল প্রজেক্ট স্যানম্যার অরচ্যার্ড গার্ডেনের যাত্রা শুরু হয়েছে। এই কনডোমিনিয়াম টুইন টাওয়ারটি ১০৫ কাঠা জমির ওপড় গড়ে উঠছে বিশাল দুই ভবনের সমন্বয়ে। এতে থাকছে ২ হাজার ২৭টি অ্যাপার্টমেন্ট। গ্রাহকদের কাছে অ্যাপার্টমেন্ট হস্তান্তর করা হবে ২০২৬ সালে।  

সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে কনডোমিনিয়াম জনপ্রিয়। সেখানে বিভিন্ন ক্যাটাগরির কনডোমিনিয়াম গড়ে উঠেছে। কনডোমিনিয়াম প্রকল্পে শিশুদের খেলার মাঠ, হাঁটার জায়গা, সুইমিং পুলসহ বিভিন্ন সুযোগ-সুবিধা থাকে। এছাড়া ব্যায়ামাগার, পারিবারিক ও সামাজিক অনুষ্ঠান আয়োজনের জায়গা, এটিএম বুথ, ফার্মেসি, নিত্যপণ্যের দোকান ইত্যাদি সুবিধা নিয়ে মূলত একটি কনডোমিনিয়াম গড়ে তোলা হয়, যা মানুষকে একটি সমাজে বসবাস করার সুযোগ তৈরি করে দেয়। নাগরিকের প্রয়োজন অনুযায়ী যে সকল সুযোগ-সুবিধা দরকার, সবকিছু কনডোমিনিয়ামে থাকে। বিশ্বের বিভিন্ন দেশের মানুষ কনডোমিনিয়াম প্রকল্পে স্বাচ্ছন্দ্যে বসবাস করছেন। কনডোমিনিয়ামে একসঙ্গে অনেক পরিবার বসবাস করে, যা বসবাসের জন্য খুবই ভালো। এ ধরনের আবাসন প্রকল্পে নাগরিক জীবনের সকল সুযোগ-সুবিধা থাকে।

চট্টগ্রামবাসীর স্বাচ্ছন্দ্য ও জীবনযাত্রায় অনন্য মান নিয়ে স্যানমার অরচ্যার্ড গার্ডেনের যাত্রা শুরু। প্রকৃতির পরম যত্নের মতোই অনন্য সবুজের মাঝে ইউনিক লাইফস্টাইল প্রজেক্ট। এর প্রত্যেকটি অ্যাপার্টমেন্ট সবচেয়ে আধুনিক ডিজাইন ও নান্দনিক ফিটিংসে তৈরি। ২, ৩ ও ৪ বেডরুমের সাউথ ফেসিং সিঙ্গেল অ্যাপার্টমেন্ট ও ডুপ্লেস্ক, এঙক্লুসিভ পেন্টহাউজ ও আনপ্যারালালড ক্লাব হাউজের অনন্য সমন্বয়ে স্যানমার অরচ্যার্ড গার্ডেন। প্রজেক্টটির অন্যতম আকর্ষণ গ্র্যান্ড এন্ট্রি ও লবি। একইসাথে, সকাল-বিকাল জগিং, ফ্যামিলি কিংবা গেস্টের সাথে সুন্দর সময় কাটানোর বড় পরিসরের সবুজ বাগান। স্কাইলাউঞ্জ, রুফটপ রেস্টুরেন্ট, ক্যাফে, জিম, স্পা ও সুইমিং পুলের সাথে ২০ তলা ভবনের ছাদ থেকে অপরূপ চট্টগ্রাম উপভোগ করতে পারেন সবসময়।

নাগরিক সুযোগ-সুবিধার পূর্ণতা নিয়ে গড়ে উঠছে প্রজেক্টটি। বিশেষ করে, নিত্য প্রয়োজনীয় সব ধরনের আয়োজন থাকছে সবসময়। এছাড়া আধুনিক মানের স্কুল-কলেজ, হাসপাতাল, সুপারশপ থাকছে প্রজেক্টটির সাথে। আর ডক্টরস চেম্বার, গেমিং জোন, এবাদতখানাসহ স্যানমার অরচ্যার্ড গার্ডেনের অ্যামেনিটিজ ও ফ্যাসিলিটিজ নগরবাসীর মাঝে একেবারেই নতুন অভিজ্ঞতার সঞ্চার করবে।

গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ব্যতিক্রমী ও নান্দনিক ডিজাইনের চমৎকার টুইন টাওয়ার স্যানমার অরচ্যার্ড গার্ডেনের যাত্রা শুরুর আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে স্যানম্যার প্রপার্টিজ কর্তৃপক্ষ জানান, ‘ব্যতিক্রমী ও নান্দনিক ডিজাইনের চমৎকার টুইন টাওয়ার নিয়ে সম্পূর্ণ রেসিডেন্সিয়াল প্রজেক্ট স্যানম্যার অওচ্যার্ড গার্ডেনের যাত্রা শুরু হয়েছে। স্বপ্নের নীড় খুঁজে পাওয়া যাবে স্যানমার অরচ্যার্ড গার্ডেনে। প্রকৃতির পরম যত্নের মতোই অনন্য সবুজের মাঝে স্যানমার অরচ্যার্ড গার্ডেনের প্রত্যেকটি অ্যাপার্টমেন্ট সবচেয়ে আধুনিক ডিজাইন ও নান্দনিক ফিটিংসে তৈরি হচ্ছে।’ 

লাক্সারি গেটেড কনডোমিনিয়াম টুইন টাওয়ার বিষয়ে নগর পরিকল্পনাবিদরা বলেন, কম জায়গায় বেশি মানুষের আবাসন নিশ্চিত সম্ভব বলে বিভিন্ন দেশে কনডোমিনিয়াম অনেক জনপ্রিয়। কনডোমিনিয়ামে খেলার মাঠ, হাঁটার জায়গা, ইবাদতখানা, পারিবারিক ও সামাজিক অনুষ্ঠান আয়োজনের জায়গা, এটিএম বুথ, ফার্মেসি, নিত্যপণ্যের দোকান ইত্যাদি সুবিধা থাকে। যা মানুষকে একটি সমাজে বসবাস করার সুযোগ তৈরি করে দেয়।

তাই আর দেরি না করে নাগরিক জীবনের সব সুযোগ এক ছাদের নিচে পেতে যোগাযোগ করুন স্যানমার প্রপার্টিজের সাথে। গ্রাহকদের জন্য থাকছে এককালীন ক্রয়ে নগদছাড়। থাকছে সহয কিস্তিতে ক্রয়ের সুযোগ।


ইত্তেফাক/এনএ

এ সম্পর্কিত আরও পড়ুন

ডাকাত আখ্যা দিয়ে র‌্যাবের ওপর হামলা: গ্রেফতার ১৩

মিরসরাইয়ে র‌্যাবের ওপর হামলা: গ্রেফতার আতঙ্কে ব্যবসায়ীরা

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পর্যটকে মুখরিত গুলিয়াখালি সি-বিচ, দিন দিন বাড়ছে কর্মসংস্থান 

এ সম্পর্কিত আরও পড়ুন

হালদা থেকে আবারও মৃত ডলফিন উদ্ধার

আনোয়ারায় ওষুধ সরবরাহের গাড়ি চাপায় শিশু নিহত

বিশেষ সংবাদ

এত দিন যেভাবে লুকিয়ে ছিলেন ওসি প্রদীপের স্ত্রী

একই কারাগারে থাকলেও দেখা হবে না প্রদীপ ও চুমকির