মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

‘টু ক্যাচ এ থিফ’ রিমেকে গ্যাল গ্যাডট

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ০২:৪০

প্যারামাউন্ট পিকচার্স ১৯৫৫ সালের ক্লাসিক থ্রিলার ‘টু ক্যাচ এ থিফ’-এর রিমেকের কাজ শুরু করেছে। শুধু তাই নয়, সিনেমাটির সঙ্গে এরইমধ্যে যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী গ্যাল গ্যাডট। এছাড়া রিমেক এই সিনেমাটির চিত্রনাট্য প্রস্ত্ততের জন্য ‘প্রডিগাল সন’ সিরিজের জন্য সর্বাধিক পরিচিত আইলিন জোনসকেও সঙ্গে নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, কিংবদন্তী চলচ্চিত্র নির্মাতা আলফ্রেড হিচককের একটি মাস্টারপিস হিওসবে বিবেচিত মূল সিনেমাটি তৈরি হয়েছিল একজন প্রাক্তন চোরকে নিয়ে। যিনি তার পূর্বের পেশায় ফিরে গেছেন বলে সন্দেহ করা হয়। চোরকে প্রমাণ করতে হয় যে, তিনি নির্দোষ এবং তিনি চুরি ছেড়ে নতুন জীবন গ্রহণ করেছেন। সিনেমাটি ১৯৫২ সালে ডেভিড ডজের একই নামের একটি উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি হয়েছিল। সেই সিনেমাটিতে অভিনয় করেছিলেন ক্যারি গ্রান্ট, গ্রেস কেলিসহ অনেকে। তবে এবার তার সঙ্গে নতুন কিছু যুক্ত করা হবে বলে জানা গেছে। নতুন এই সিনেমাটিতে যুক্ত হতে পেরে দারুণ উচ্ছ্বসিত গ্যাল গ্যাডট। এমন একটি জনপ্রিয় সিনেমার রিমেকে অভিনয় করতে পারার সুযোগ তার জন্য গর্বের বলেও মনে করছেন এই অভিনেত্রী।

গ্যাল গ্যাডট। ছবি: সংগৃহীত

এদিকে গ্যাডট সম্প্রতি ব্লকবাস্টার ‘রেড নোটিস’-এ অভিনয় করেছেন। যেখানে তাকে ডোয়াইন জনসন ও রায়ান রেনল্ডসের বিপরীতে অভিনয় করতে দেখা যায়। এছাড়া শিগগিরই তাকে ডিজনির ‘স্নো হোয়াইট’-এর লাইভ-অ্যাকশন রিমেক এবং আগাথা ক্রিস্টির ‘ডেথ অন দ্য নাইল’-এ ইভিল কুইন হিসেবে দেখা যাবে।

এছাড়াও এই অভিনেত্রী প্যাটি জেনকিন্সের ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’তে ডায়ানা প্রিন্স ওরফে ওয়ান্ডার ওম্যানের চরিত্রে ফিরে আসবেন। পাশাপাশি একটি ঐতিহাসিক চলচ্চিত্রে মিশরের কিংবদন্তী রানি ক্লিওপেট্রার চরিত্রে অভিনয় করবেন তিনি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

মিশা-জায়েদের বিরুদ্ধে মামলার হুমকি দিলেন আলমগীর

চুমু নিয়ে মামলা, অব্যাহতি পেলেন শিল্পা শেঠি

বিরক্তির কারণে বলিউড ছেড়েছিলেন লারা দত্ত

তুষার খানের শারীরিক অবস্থা অপরিবর্তিত

এ সম্পর্কিত আরও পড়ুন

জাদুঘরে রাখা হলো রাজ্জাকের ব্যবহৃত জিনিসপত্র

প্রকাশ্যে এলো কোহলি-আনুশকার কন্যা ভামিকা

নতুন ভোটার দীঘি, মেয়ের কাছে ভোট চাইলেন বাবা

ডিপজল ভাইকে উপেক্ষা করতে পারব না: মৌসুমী