শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ছোট পোশাকে বিমানবন্দরে বিপত্তিতে সাবেক বিশ্বসুন্দরী 

আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ১৮:১২

পোশাক নিয়ে বিমানবন্দরে বেজায় বিপত্তিতে পড়েছেন সাবেক বিশ্বসুন্দরী ও মডেল অলিভিয়া কালপো। তার পোশাকের কারণে এয়ারলাইনস কর্তৃপক্ষের প্রশ্নের মুখে পড়েন। 

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, গত বৃহস্পতিবার অলিভিয়া তার বোন ও বয়ফ্রেন্ডের সঙ্গে মেক্সিকো ভ্রমণের জন্য উড়োজাহাজে উঠতে যাচ্ছিলেন। কিন্তু উড়োজাহাজে ওঠার পূর্বপ্রস্তুতির সময় তিনি এয়ারলাইনস কর্তৃপক্ষের প্রশ্নের মুখে পড়েন। তাকে যাত্রার জন্য অতিরিক্ত পোশাক পরতে বলা হয়। 

জনপ্রিয় ওই মডেলের পরনে ছিল কালো ক্রপ টপ, সাইক্লিং শর্ট ও তার সঙ্গে মানানসই লং সোয়েটার। এই ঘটনায় অলিভিয়া কালপোর সঙ্গে থাকা বোন অরোরা কালপো ইনস্টাগ্রামে এ–সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘অলিভিয়া আর আমি কাবো সান লুকাস রিসোর্টে যাচ্ছিলাম। ওর পোশাকটা একবার দেখুন। ওকে সুন্দর দেখাচ্ছে না? ঠিকঠাক দেখাচ্ছে না?’

পরে অবশ্য দেখা যায়, বয়ফ্রেন্ডের হুডি দিয়ে শরীর ঢেকে রেখেছেন তিনি। এরপর আর তাকে আটকাননি বিয়ানবন্দর কর্মীরা।

পরে অলিভিয়া অভিযোগ করেন, তার চেয়েও স্বল্পবসনারা ওই বিমানে উঠেছিলেন। কিন্তু তাদের বাধা দেওয়া হয়নি। কেবল তার ক্ষেত্রেই এতটা নিয়মের বিধি আরোপ করা হল।

আমেরিকান এয়ারলাইনস বলছে, যাত্রার নিয়ম অনুসারে যাত্রীদের অবশ্যই সঠিক পোশাক পরিধান করতে হবে। খালি পা বা আপত্তিকর পোশাকে এই এয়ারলাইনসে যাত্রার অনুমতি নেই। 

ইত্তেফাক/এসআর