বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘আমি ছবিটির শুটিং-ডাবিং কিছুই করিনি, তাও ছবিটি রিলিজ হচ্ছে’

আপডেট : ১৭ জানুয়ারি ২০২২, ১০:১০

নাটকের পাশাপাশি মাঝে মাঝেই চলচ্চিত্রে দেখা মিলছে অভিনেত্রী মৌসুমী হামিদের। সেই ধারাবাহিকতায় বর্তমানে নির্মাতা হৃদি হকের ‘১৯৭১ সেইসব দিন’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। 

সিনেমাটি নিয়ে মৌসুমী বলেন, ‘হৃদি আপুর সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তিনি অনেক গুছিয়ে কাজ করেন। তাছাড়া ইতিহাস নির্ভর এই সিনেমাটির গল্পও দারুণ। ভালো একটি কাজ যুক্ত হতে যাচ্ছে ক্যারিয়ারে। আমার বিশ্বাস, সিনেমাটি মুক্তির পর সবাই প্রশংসা করবেন।’ 

এর বাইরে সম্প্রতি মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত ‘ছিটমহল’। তবে সিনেমাটির পোস্টারেরও তাকে দেখা গেলেও সিনেমাটি মুক্তির বিষয়ে কিছুই জানতেন না তিনি। এছাড়া শুটিংয়ের মাঝপথে সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। এমনকি সিনেমাটির ডাবিং পর্যন্ত করেননি তিনি। সম্প্রতি এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী। 

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘হঠাৎ ফেসবুক পোস্ট দেখে জানতে পারি, আমার ছবি রিলিজ হচ্ছে। এ ছবির শুটিং করেছিলাম পাঁচ-ছয় বছর আগে। প্রথম ও দ্বিতীয় লটের শুটিং করেই কিন্তু সরে যাই। আমার চরিত্রের শুটিংই তো শেষ হয়নি। এরপর কবে কীভাবে শুটিং শেষ হয়েছে আমি জানিও না। আমার সঙ্গে বোধ হয় পরে যোগাযোগ করেছিল, কিন্তু আমি আর ছবিটির শুটিং করিনি। আমি ডাবিংও কিন্তু করিনি। কী অবস্থায় যে ছবিটি রিলিজ দিয়েছে, আমি কিছুই বুঝতে পারছি না। সবকিছু মিলিয়ে আমি আসলে কনফিউজড।’ 

এ ধরনের কাজ একজন শিল্পীর ক্যারিয়ারের জন্য ক্ষতিকর কি-না! এমন প্রশ্নে মৌসুমী আরো বলেন, ‘অবশ্যই এ ধরনের কাজ শিল্পীর জন্য ক্ষতিকর। ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে কাজটি ঠিকঠাক শেষ করে তারপর মুক্তি দেওয়া উচিত ছিল নির্মাতার।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘অমানুষ’ আসছে ১৭ জুন

‘রাস্তা’য় সিয়ামের সঙ্গে স্নিগ্ধা

বৃদ্ধ-এতিম শিশুদের পাশে ওমর সানী

ঈদুল আসছে শাকিবের ‘লিডার, আমিই বাংলাদেশ’

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ভাগ্য’ দিয়ে শুটিংয়ে ফিরলেন নিপুণ

মৃত্যুবার্ষিকীতে নায়ক মিঠুনকে স্মরণ করলেন অঞ্জনা

‘এমআরনাইন’ থেকে সরে দাঁড়ালেন মিম

‘মুজিব’ ট্রেলারের প্রশংসায় দেলোয়ার জাহান ঝন্টু (ভিডিও)