শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আসছে ফাহিমের ‘ভালোবাসা দিও’

আপডেট : ১৯ জানুয়ারি ২০২২, ১৩:৪১

২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেছিলেন সংগীতশিল্পী ফাহিম ইসলাম। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও ২টি একক অ্যালবাম প্রকাশ করেন তিনি। এছাড়া গত ৮ বছরে প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন জনপ্রিয় এই গায়ক।

আসছে ভালোবাসা দিবসে নতুন গান-ভিডিও নিয়ে আসছেন ফাহিম। যার শিরোনাম ‘ভালোবাসা দিও’। এটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন আদিব কবির। সম্প্রতি টাঙ্গাইলে দুই দিন ধরে গানটির ভিডিওর শুটিং হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন রাশেদ মজুমদার।

আর এই ভিডিওতে ফাহিমের সঙ্গে মডেল হয়েছেন এই সময়ের তরুণ মডেল-অভিনেত্রী ফারিন খান। এবারই প্রথম ফাহিমের কোনো ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

ছবি: সংগৃহীত

গানটি নিয়ে ফাহিম বলেন, ‘প্রায় এক বছর পর নতুন এই গানটি নিয়ে আসছি। এটি সম্পূর্ণ ভালোবাসার গান। আর তাই ভিডিওটিও সাজানো হয়েছে সেভাবে। দুজন প্রেমিক-প্রেমিকার রোমান্টিক সব মুহূর্তের দৃশ্য দেখানো হয়েছে এতে। আমার সঙ্গে ফারিনের রসায়নটাও দারুণ জমেছে। আশা করি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

ফাহিম আরও জানান, আসছে ভালোবাসা দিবসে প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন মিউজিক থেকে উন্মুক্ত করা হবে ‘ভালোবাসা নিও’ গানচিত্রটি। ভিডিওটি নির্মাণটি হয়েছে ডেডলাইন স্টুডিওস লিমিটেডের ব্যানারে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন