বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আস্থা লাইফ-এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট : ১৯ জানুয়ারি ২০২২, ২১:৪২

অনুষ্ঠিত হয়ে গেল আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের 'বার্ষিক ব্যবসায়িক সম্মেলন এবং পুরষ্কার বিতরণী ২০২১' অনুষ্ঠান। বুধবার (১৯ জানুয়ারি) রাজধানীর জাহাঙ্গীর গেট সংলগ্ন ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আস্থা লাইফের সদস্যদের সক্রিয় অংশগ্রহণ, ঊর্ধ্বতন কর্মকর্তাদের বক্তব্য প্রদান, পারস্পারিক মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি পালন করা হয়। অনুষ্ঠানে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এর ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মো. আশরাফ খান, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও, আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি (অব.) সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন এবং দেশের বিভিন্ন প্রান্ত থেকে আস্থা লাইফ ইন্স্যুরেন্স এ কর্মরত ব্যবসায়িক উন্নয়ন কর্মকর্তাগণ অনুষ্ঠানে যোগ দেন। 

আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২০২০ সালের ২৩ জুন তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। কোম্পানিটি বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম সমুন্নত রেখে তাদের নিরলস সেবার মাধ্যমে বীমাখাতে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

লাফিয়ে বাড়ছে আটা-ময়দার দাম

ফের বাড়লো স্বর্ণের দাম

এবার দেশের বাইরে এক্সপোর্ট করছে স্বপ্ন

ভিসতায় যোগ দিচ্ছেন ইলিয়াস কাঞ্চন

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

তেলের ভোগান্তির মধ্যেই বাড়ছে পেঁয়াজের ঝাঁজ

স্বর্ণের দাম কমছে

বিশেষ সংবাদ

বাড়তি দাম নির্ধারণের জন্যই কারসাজি

ফের বাড়লো সয়াবিন তেলের দাম