শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পুলিশ দেখে নদীতে ঝাঁপ অতঃপর মৃত্যু

আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ১৮:৪৬

পুলিশ দেখে জুয়ার আসর থেকে কুশিয়ারা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়ার ২দিন পর তাজ উদ্দিনের (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তাজ উদ্দিন জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্যপুর গ্রামের বাসিন্দা। 
 
শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে কুশিয়ারা নদীতে তাজ উদ্দিনের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

জানা যায়, বুধবার বিকেলে কুশিয়ারা নদীর তীরবর্তী জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারের লঞ্চঘাটে তাজ উদ্দিনসহ ৪ জন জুয়া খেলছিলো। হঠাৎ পুলিশ দেখে ঐ ৪ জন কুশিয়ারা নদীতে ঝাঁপ দেয়। এসময় ৩ জন নদী থেকে তীরে উঠলেও তাজ উদ্দিন নিখোঁজ হন। ঐদিন থেকে পুলিশ এবং ফায়ার সার্ভিসের ডুবুরিদল এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালিয়ে ব্যর্থ হয়। শুক্রবার ঘটনাস্থলের অদূরে বাঘময়না এলাকায় নদীতে তাজ উদ্দিনের মৃত দেহ ভেসে উঠে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

থানার অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান জানান, নদী থেকে উদ্ধারকৃত নিহত তাজ উদ্দিনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

রংপুরে পুলিশ সদস্যদের অভিনয়ে মঞ্চস্থ ‘অভিশপ্ত আগস্ট’ 

 ৩০ বছর পর শান্তি ফিরলো আদমদীঘির লক্ষ্মীপুর গ্রামে

বাবা হত্যার অভিযোগ: ছেলেকে থানায় নেওয়ার পথে পুলিশের ওপর হামলা, আটক ২

বোয়ালমারীতে বস্তাবন্দী নারীর লাশ উদ্ধার

এ সম্পর্কিত আরও পড়ুন

মাদারীপুরে খাদ্যগুদামের কর্মকর্তার লাশ উদ্ধার, প্রতিষ্ঠান সিলগালা

আসামির দায়ের কোপে  পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্ন 

পুলিশকে ছুরি মেরে পালালো মাদক কারবারি

আদেশের পরও মামলা নিতে দেরি, ওসিকে আদালতের শোকজ