বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নানামুখী ষড়যন্ত্র মোকাবিলা করেছি: আইভী

আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ২২:৪৫

এবারের নির্বাচনে নানামুখী ষড়যন্ত্র হয়েছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। রবিবার (২৩ জানুয়ারি) বিকেলে দেওভোগে জনকল্যাণ সংসদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, এবার নানামুখি ষড়যন্ত্রের সম্মুখীন হয়েছি, ষড়যন্ত্রের মোকাবিলা করেছি। আপনারা আমার পাশে ছিলেন। এভাবে আমার পাশে থাকবেন।

পুনরায় নির্বাচিত করায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সেলিনা হায়াৎ আইভী বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন মানুষের কল্যাণে সব ওয়ার্ডে কাজ করতে পারি। বরাবরের মতো দেওভোগের মুখ যেন উজ্জ্বল করতে পারি।

তিনি আরও বলেন, আগামী ৫ বছর যত বাধাই আসুক সকল বাধা অতিক্রম করে আমি মানুষের কল্যাণে কাজ করবো। এই বাবুরাইলবাসীর সঙ্গে আমার বাবার এক আন্তরিক সম্পর্ক ছিল। তাই আপনারা আমাকে ভোট দেন, স্নেহ করেন, ভালোবাসেন। আমার জন্য দোয়া করবেন।

জনকল্যাণ সংসদের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি খবিরউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাসিকের ১৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রিয়াদ হাসান, সাবেক কাউন্সিলর ওবায়দুল্লাহ, লেডিস ক্লাবের নেত্রী রোকসানা খবীর এবং মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

মোটরসাইকেল-অটোরিকসার সংঘর্ষে নিহত ০১

রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বগুড়ায় পাঁচ হাজার লিটার সয়াবিন তেল ন্যায্যমূল্যে বিক্রি

লোহাগড়ার দুই স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ

এ সম্পর্কিত আরও পড়ুন

ইউপি চেয়ারম্যানের বাড়িতে ঢুকে শিশু সন্তানকে কুপিয়ে হত্যা

জৈন্তাপুরে খোলা হয়েছে ২১ আশ্রয়কেন্দ্র ও কন্ট্রোল রুম

ইপিজেডের পরিকল্পনা বাতিলের দাবিতে ডিসি অফিস ঘেরাও সাঁওতালদের

১৫ জেলায় বজ্রপাতে প্রাণহানি রোধে বসলো ইএসইএটি যন্ত্র