বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আসামি ধরতে গিয়ে হামলায় ৫ পুলিশ সদস্য জখম, যুবক গ্রেফতার

আপডেট : ২৪ জানুয়ারি ২০২২, ১১:১৮

কক্সবাজারের চকরিয়ায় জমি সংক্রান্ত বিরোধ নিরসনে বসা সালিশে প্রতিপক্ষের দায়ের কোপে বদন হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ৫ পুলিশ সদস্য। আহত অবস্থায় তাদের উদ্ধার করে চকরিয়া উজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় অভিযান চালিয়ে মোহাম্মদ সাগর (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৩ জানুয়ারি) রাতে সাড়ে ৭টার দিকে বদরখালী ইউনিয়নের ঠুটিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। 

গ্রেপ্তার সাগর ওই এলাকার মোহাম্মদ আব্দুল জলিলের ছেলে। সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনি।

ওসি বলেন, মো. বদন হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযানে গেলে আসামিরা দা ও লাঠি নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এসময় দায়ের কোপ ও লাঠির আঘাতে ২ জন এসআই ও ৩ জন কনস্টেবলসহ ৫ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে সাগর নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, একই দিন (রবিবার) দুপুরে জমি সংক্রান্ত সালিশে অংশ নিয়ে খুনের শিকার হন মো. বদন (৪০) নামের এক ব্যক্তি। তিনি ইউনিয়নের ঠুটিয়াপাড়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। এই ঘটনায় আরো ৪ জন আহত হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ হত্যায় জড়িতদের ধরতে অভিযান চালিয়ে পুলিশও আহত হয়েছেন। 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

নিজ বন্দুকের গুলিতে ফরেস্ট গার্ড নিহত 

কক্সবাজারে ‘অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু’ : ২ বন্ধু আটক

কক্সবাজার ঘিরে মহাপরিকল্পনা বাস্তবায়ন করছে সরকার: প্রধানমন্ত্রী  

গ্যাসের চুলার আগুনে দগ্ধ পিতাপুত্রসহ ৩ রোহিঙ্গার মৃত্যু

এ সম্পর্কিত আরও পড়ুন

বোয়ালমারীতে বস্তাবন্দী নারীর লাশ উদ্ধার

নাফনদীতে জেলেদের জালে মিললো ২৫ কেজি ওজনের কচ্ছপ 

দুই পক্ষের সংঘর্ষে ইয়াবা ডন ভুট্টু নিহত

মাদারীপুরে খাদ্যগুদামের কর্মকর্তার লাশ উদ্ধার, প্রতিষ্ঠান সিলগালা