বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এক মোটরসাইকেলে ৪ আরোহী, বেঁচে নেই কেউ

আপডেট : ২৪ জানুয়ারি ২০২২, ১১:৪৯

নওগাঁর ধামইরহাটে এক মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন ৪ জন, তাদের কেউই আর বেঁচে নেই। পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আবু সুফিয়ান (১৮) ও আব্দুস সালাম (৩০) নামে দুজনের মৃত্যু হয়। রবিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে হরিতকীডাঙ্গা বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। 

পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সজল হোসেন (৩৫) ও মিনহাজ হোসেন (২৮) নামে বাকি দুজনও মারা যান। ঘটনার পর ট্রাকটি ফেলে ট্রাকের চালক ও সহকারিরা পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।  

পুলিশ জানায়, নিহতরা ৪ জনই সবজি ব্যবসায়ী। ধামইরহাট সাপ্তাহিক হাটে-বাজারে কেনা-বেচা শেষে একই মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছেলেন। রাত সাড়ে ৮টার দিকে হরিতকিডাঙ্গা উজ্জ্বল হোসেনের চাউল কলের সামনে মোটরসাইকেলটি এলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুফিয়ান হোসেন ও আব্দুস ছালামের মৃত্যু হয়। স্থানীয়রা সজল ইসলাম ও জুয়েল হোসেনকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। আহতদের অবস্থা আশঙ্কজনক হওয়ায় ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাতেই মারা যান।
 
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বলেন, ধামইরহাট থেকে হতাহতরা একটি মোটরসাইকেল যোগে গ্রামের বাড়িতে দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলে দু'জন ও পরে দু’জন মারা যান। 

ওসি আরো জানান, ঘটনার পর ট্রাকের চালক ও সহকারিরা ট্রাকটি ফেলে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি জব্দ করেছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।  

 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বান্দরবানে পর্যটকবাহী গাড়ী খাদে পড়ে নিহত ২

সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেলো ৫ জনের

এ সম্পর্কিত আরও পড়ুন

সিরাজগঞ্জে বাস চাপায় প্রাণ গেলো কলেজ ছাত্রের

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

লালমনিরহাটে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

মির্জাপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ২ বন্ধু নিহত