বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নাসির-তামিমার বিচার শুরুর আদেশ ৯ ফেব্রুয়ারি

আপডেট : ২৪ জানুয়ারি ২০২২, ২২:০৬

ডিভোর্স না হওয়া সত্ত্বেও অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হোসাইন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও শাশুড়ি সুমি আক্তারের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি অনুষ্ঠিত হয়েছে। শুনানি শেষে আগামী ৯ ফেব্রুয়ারি আদেশের জন্য দিন ধার্য রেখেছে আদালত।

সোমবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেন এই দিন ধার্য করে দেন। বাদীপক্ষের কৌঁসুলি আইনজীবী ইশরাত হাসান আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের আবেদন জানান। অপর দিকে অভিযোগ গঠন থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন আসামিরা। তাদের পক্ষে শুনানি করেন আইনজীবী কাজী নজিব উল্যাহ হিরু। শুনানি শেষে বিচারক আদেশের জন্য ঐদিন ধার্য করে দেন।

গত বছরের ২৪ ফেব্রুয়ারি তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে মামলা করেন। মামলায় আগের বিয়ে গোপন থাকা অবস্থায় অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানির অভিযোগ আনা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের আট বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে জানতে পারেন।

এতে আরো বলা হয়, তাম্মি ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার শিশুকন্যা মানসিকভাবে বিপর্যস্ত। আসামিদের এমন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে। মামলাটি তদন্ত করে গত ৩০ সেপ্টেম্বর পিবিআইর পুলিশ পরিদর্শক শেখ মো. মিজানুর রহমান তিনজনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্রাটের জামিন বাতিলের বিষয়ে আদেশ বুধবার

সম্রাটের জামিন বাতিলের আবেদনের শুনানি আজ

জাপানি দুই শিশুর বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন

দণ্ড পাওয়া ডেসটিনির প্রেসিডেন্ট হারুন এখন হাসপাতালে

এ সম্পর্কিত আরও পড়ুন

যেসব শর্তে জামিন পেলেন সম্রাট

সব মামলায় সম্রাটের জামিন

বিশেষ সংবাদ

সন্তানদের পেতে আইনি লড়াই এবার পারিবারিক আদালতে

‘আইন মেনেই বিদেশ গেছেন-এসেছেন হাজী সেলিম’