শুক্রবার, ২৭ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মন্ত্রীর ছেলেকে গণপিটুনি 

আপডেট : ২৪ জানুয়ারি ২০২২, ২২:৩৭

একটি বাগানে খেলাধুলা করছিলো বাচ্চারা। তাদের সেখান থেকে সরাতে ফাঁকা গুলি করে মন্ত্রীর ছেলে। গুলির শব্দে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। এতে হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে আহত হন শিশুসহ কয়েকজন। এরপরই ওই মন্ত্রীর ছেলেকে মারধর করেন বিক্ষুব্ধ জনতা। রবিবার (২৩ জানুয়ারি) ভারতের বিহারের পশ্চিম চম্পারণ জেলায় ঘটেছে এই ঘটনা।  

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, দেশটির চম্পারণ জেলার হরদিয়া গ্রামে বিহারের পর্যটনমন্ত্রী নারায়ণ প্রসাদের একটি খামারবাড়ি রয়েছে। গ্রামের বাচ্চারা ওই বাড়ির বাগানে ক্রিকেট খেলছে বলে খবর পেয়ে লোকজন নিয়ে সেখানে যান মন্ত্রীর ছেলে বাবলু কুমার। এরপর বাচ্চাদের ভয় দেখিয়ে সেখান থেকে সরিয়ে দিতে পিস্তল থেকে ফাঁকা গুলি চালান তিনি। এতে হুড়োহুড়ির ফলে পদপিষ্ট হয়ে আহত হন এক শিশুসহ কয়েকজন গ্রামবাসী।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। তারা বাবলুর আগ্নেয়াস্ত্র কেড়ে নিয়ে বেধড়ক মারধর করেন। মন্ত্রীর নাম লেখা নাম্বার প্লেট খুলে নিয়ে তার গাড়িও ভাঙচুর করা হয়। পরে পুলিশ গ্রামবাসীর হাত থেকে বাবলুকে উদ্ধার করে।

এ নিয়ে পশ্চিম চম্পারণ জেলার পুলিশ সুপার উপেন্দ্র বর্মা জানান, গ্রামবাসীর পাশাপাশি মন্ত্রীর ছেলেও আহত হয়েছেন। তার আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। সেটি পরীক্ষার জন্য পাঠানো হবে। আহতদের হাসপাতালে ভর্তি করানো ছাড়াও ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনায় বিজেপির বিরুদ্ধে সরব হয়েছে বিহারের বিরোধী রাজনৈতিক দলগুলো।

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রতিবেশী দেশগুলোতে গম রপ্তানি অব্যাহত রাখবে ভারত

তাজমহল কি হিন্দুমন্দির, হিন্দুত্ববাদীদের দাবি নিয়ে বিতর্ক

জ্ঞানবাপীতে মুসলিমদের প্রবেশ বন্ধের দাবিতে মামলা

ভারতের কাছে ৫০ কোটি ডলার ঋণ চায় শ্রীলঙ্কা

এ সম্পর্কিত আরও পড়ুন

কলকাতায় নার্স-পুলিশ ধস্তাধস্তি

মন্দির ভেঙে কুতুবে মসজিদ হয়নি: পুরাতত্ত্ব বিভাগ

ভারতে জ্বালানি তেলের পর ভোজ্য তেলের দামও কমেছে

বিতর্কে এবার দিল্লির কুতুবমিনারও