বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চুমু নিয়ে মামলা, অব্যাহতি পেলেন শিল্পা শেঠি

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৭:১৭

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। রিচার্ড গিয়ারের সঙ্গে তার চুমু নিয়ে মামলা থেকে অব্যাহতি পেলেন এই অভিনেত্রী। ১৫ বছর পর এর রায় এসেছে। সেখানে ভারতীয় আদালত ঘোষণা দিয়েছেন, এতে কোনও দোষ ছিল না এই বলিউড অভিনেত্রীর।

২০০৭ সালে ভারতের রাজস্থানের এক অনুষ্ঠানে মঞ্চেই শিল্পাকে চুমু খেয়েছিলেন হলিউড অভিনেতা রিচার্ড গিয়ার। এই অভিনেত্রীও তাতে বাধা দেননি। তবে রিচার্ড ও শিল্পার এই চুমুতে আপত্তি ছিল অনেকের। মিডিয়ায় এটি নিয়ে দীর্ঘদিন লেখালেখি হয়। অশ্লীলতার দায় ওঠে শিল্পার বিরুদ্ধে। এই অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩ এবং ২৯৪ ধারায় মামলা দায়ের হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি এই মামলার শুনানিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেতকি চাওয়ান জানান, পুলিশের প্রতিবেদন ও নথির ভিত্তিতে তার মনে হয়েছে শিল্পার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। ফলে তাকে এই অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ছবি: সংগৃহীত

২০০৭ সালের এই ঘটনা ঘটার পর একই ধরনের আরো দু’টি মামলা হয় রাজস্থানে। এছাড়া একটি গাজিয়াবাদে। ২০১৭ সালে শিল্পা আর্জি জানান, মামলাটির শুনানি যেন মুম্বাই উচ্চ আদালতে হয়। ২৩৯ ও ২৪৫ ধারা অনুযায়ী আবেদন করেছিলেন শিল্পার আইনজীবী মধুকর ডালভি। অবশেষে মামলা দায়েরের দীর্ঘ ১৫ বছর পর মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত জানালেন, এতে শিল্পার কোনো দোষ নেই। অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

চলতি বছরে অর্জুন-মালাইকার মালাবদল!

কমছে গ্রাহকসংখ্যা, কর্মী ছাঁটাই করলো নেটফ্লিক্স

ক্ষতবিক্ষত মুখ নিয়ে হাজির হলেন প্রিয়াঙ্কা!

ঢাকায় আসছেন শিল্পা শেঠি, মাতাবেন মঞ্চ

এ সম্পর্কিত আরও পড়ুন

কানে এক টুকরো বাংলাদেশ

নুসরাতের নামে ‘সন্ধ্যান চাই’ পোস্টার

কলকাতায় রয়েল ক্যাফের সৌজন্যে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত

কান চলচ্চিত্র উৎসবে ‘মুজিব’র পোস্টার