শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নেইমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন থিয়াগো সিলভা!

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৪০

কয়েকদিন আগেই টানা দ্বিতীয়বারের মতো ইউরোপে খেলা সেরা ব্রাজিলিয়ান ফুটবলার নির্বাচিত হয়েছেন পিএসজি তারকা নেইমার। সাম্বা গোল্ড অ্যাওয়ার্ড নামে পরিচিত পুরস্কারটি এ নিয়ে সর্বোচ্চ পাঁচ বার জিতলেন তিনি।

কিন্তু সেটি নিয়ে নেইমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন তার জাতীয় দলের সতীর্থ ও বন্ধু থিয়াগো সিলভা! চেলসি ডিফেন্ডারের অভিযোগ, ২০১৩ সালে নেইমার ইউরোপে পাড়ি জমানোর পর থেকেই না কি তিনি কিছু জিততে পারছেন না।

২০২১ সালের সাম্বা গোল্ড অ্যাওয়ার্ড হাতে নেইমার

সিলভার অভিযোগের একটি স্ক্রিনশট নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নেইমার। সেখানে নেইমারকে থিয়াগো সিলভা বলেন, ‘তুমি ইউরোপে আসার পর আমি আর কিছু জিততে পারছি না! ফাক ইউ! হাহাহাহাহাহাহাহা।’ নেইমারও কম যান না। জবাবে, হাহাহাহাহাহাহাহা লিখে ভালোবাসার ইমুজি দিয়ে দেন। দুই বন্ধু যে আসলে মজা করছিলেন তা তাদের কথোপকথন দেখেই বুঝা যাচ্ছে।

নেইমার ও থিয়াগো সিলভার সেই কথোপকথন

প্রসঙ্গত, ২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসকে বিদায় জানিয়ে ইউরোপে পাড়ি জমান নেইমার। চুক্তিবদ্ধ হন বার্সেলোনার সঙ্গে। এরপর ২০১৪ ও ২০১৫ সালে সাম্বা গোল্ড অ্যাওয়ার্ড জয় করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। এরপর ২০১৭, ২০২০ ও এবার ২০২১ সালেও পুরস্কারটি জিতলেন নেইমার। যা কোনো ব্রাজিলিয়ানের জন্য সর্বোচ্চ। মাঝখানে ২০১৬ সালে কৌতিনহো, ২০১৮ সালে ফিরমিনো ও ২০১৯ সালে এই পুরস্কার পান আলিসন বেকার। এর আগে ২০১১ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত পুরস্কারটি থিয়াগো সিলভার দখলে ছিল।

ইত্তেফাক/টিএ